বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সর্বোচ্চ করদাতার পুরস্কার পেল কুষ্টিয়ার অজয় সুরেকা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

সর্বোচ্চ মূল্য সংযোজন করদাতা হিসেবে কুষ্টিয়ার গ্রীন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ অজয় সুরেকা। ব্যবসা খাতে কুষ্টিয়া জেলার মধ্যে সর্বোচ্চ মূল্য সংযোজন করদাতা হিসেবে সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড।
গত শনিবার সকালে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোরের আম্রকাননে এক অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য হোসেন আহমদ।
কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোরের কমিশনার মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বেনাপোল কাস্টমস হাউসের কমিশনার আব্দুল হাকিম, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট যশোরের অতিরিক্ত কমিশনার জুয়েল আহমেদ, যুগ্ম কমিশনার মোহাম্মদ সেলিম শেখ প্রমুখ।
অনুষ্ঠানে জনগণকে ভ্যাট দিতে উৎসাহিত করতে উৎপাদন, সেবা ও ব্যবসায়ীসহ তিনটি খাতে ২০২০-২১ সালের ২১টি প্রতিষ্ঠানকে সেরা ভ্যাটদাতার সম্মাননা দেওয়া হয়।
সর্বোচ্চ ভ্যাটদাতার পুরস্কারপ্রাপ্তির প্রতিক্রিয়ায় গ্রীন এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী অজয় সুরেকা বলেন, দেশের সব নিয়ম-কানুন মেনে গ্রীন এন্টারপ্রাইজ ব্যবসা পরিচালনা করে আসছে। যথাযথ ভ্যাট প্রদানের মাধ্যমে ব্যবসায়ী খাত হিসেবে প্রতিষ্ঠানটি গুরুত্বপূর্ণ অবদান রাখছে। যার স্বীকৃতিস্বরূপ এনবিআর গ্রীন এন্টারপ্রাইজকে সর্বোচ্চ ভ্যাটদাতার পুরষ্কারে ভূষিত করেছে। এই পুরষ্কার ও সম্মাননা আমাদের আরো উৎসাহ ও অনুপ্রেরণা যোগাবে। এতে দেশের প্রতি আমাদের দায়বদ্ধতা আরো বেড়ে গেলো। বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে আরো বেশি অবদান রাখতে আমাদের সর্বোচ্চ প্রচেষ্ঠা অব্যাহত থাকবে।
প্রসঙ্গত, কুষ্টিয়ার গ্রীন এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী অজয় সুরেকা এর আগে চার বার সর্বোচ্চ করদাতার সম্মাননা এবং আয়কর প্রদানকারী হওয়ায় পাঁচবার সেরা করদাতার পুরষ্কার লাভ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন