বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ৯ বছরের শিশুর লাশ উদ্ধার

সৎ বাবা ও মা আটক

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

খুলনা মহানগরীর নতুন বাজার এলাকা থেকে রাশেদা নামে ৯ বছরের এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সৎ বাবা মোহাম্মদ রাশেদ ও মা তুলি বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, নিহত রাশেদা নতুন বাজার বস্তি এলাকার একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। ৫ বছর আগে রাশেদার বাবা মারা যান। পরের বছর তার মা তুলি, মো. রাশেদ নামে এক যুবককে বিয়ে করে। এই দম্পতির ঘরে আরও একটি শিশু কন্যা রয়েছে।
স্থানীয়রা আরও জানান, শিশু রাশেদাকে প্রায়ই মারধর ও নির্যাতন করতো তার সৎ বাবা ও মা। মারধরের একপর্যায়ে প্রায়ই গলা চেপে ধরত। গতকাল সোমবার দুপুরের দিকে হঠাৎ রাশেদা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে রাশেদ প্রচার করতে থাকে। বিষয়টি নিয়ে সন্দেহ হলে এলাকাবাসী পুলিশকে খবর দেন। শিশুটির মৃত্যুর জন্য তার সৎ বাবা মো. রাশেদকে দায়ী করে তার বিচারের দাবিতে বিকেলে এলাকায় বিক্ষোভ করে স্থানীয়রা।
খুলনা সদর থানা ওসি হাসান আল মামুন জানান, ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। এলাকাবাসীর সন্দেহের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির বাবা-মাকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন