মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে আবারো অগ্নিকান্ড

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২২, ৮:০৮ পিএম

চট্টগ্রামের সোনাইছড়ি ইউনিয়নে অবস্থিত বিএম কন্টেইনার ডিপোতে আবারও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর আনুমানিক ৩টার সময় এ আগুনের ঘটনা ঘটে। এদিকে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ।

জানা যায়, বিএম কন্টেইনার ডিপুতে একটি জুটের কন্টেইনারে হঠাৎ আগুন লেগে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট অনেক চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই মোঃ মোতাহের হোসেন জানান, একটি জুটের গুদামে বৈদ্যুতিক শট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটতে পারে বলে না করা হচ্ছে। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ বিষয়ে জানতে চাইলে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসা সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদাত হোসেন বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট অথবা অসতর্কতা মূলক সিগারেটের আগুন থেকে বিএম কন্টেইনার ডিপুতে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটতে পারে বলে আমরা প্রাথমিকবাবে ধারণা করা করছি। এতে এক কন্টিইনার জুট পুড়ে নষ্ট হয়ে যায়।

উল্লেখ্য, গত ৪ জুন রাতে বিএম কনটেইনার ডিপোতে আগুন লেগে বিস্ফোরণে ৪৯ জন মারা যান এবং এদের মধ্যে ৯ জন ফায়ার সার্ভিস কর্মী ছিলেন। আর আগুনে দগ্ধ হন একাধিক মানুষ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন