বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জুড়ী নালাপুঞ্জি সীমান্ত থেকে রোহিঙ্গা নারী-শিশুসহ ৮জন আটক

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ৮:৫৭ পিএম

জুড়ী উপজেলার গোয়ালবাড়ি ইউনিয়নের লাঠিটিলা এলাকার নালাপুঞ্জি সীমান্ত থেকে ৮ রোহিঙ্গা ও ১ বাংলাদেশীকে স্থানীয়রা আটক করেছে। বুধবার ১৪ ডিসেম্বর ভোরে সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো মো: ইসমাঈল হোসেন (১৬), সায়েদ (১৮), নুর কামাল (১৮), তহসিন মোহাম্মদ, ছানোয়ারা (৩০), আমিরা (৪), তাহেরা বিবি, সহিদা বিবি (১৯) ও মোহাম্মদ রায়হান (২০)।
তবে মোহাম্মদ রায়হান নামের ব্যক্তিটি সে নিজেকে বাংলাদেশী বলে দাবি করেছে। তার বাড়ি নোয়াখালি জেলার কবিরহাট থানায় বলে জানিয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গোয়ালবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বলেন, আমাদের গোয়ালবাড়ি ইউনিয়নে প্রতিটি মোড়ে চেকপোস্ট আছে। ভোর রাতে এই রোহিঙ্গা দলটি আমাদের নালাপুঞ্জি চেকপোস্টে দায়িত্বরতদের হাতে আটক হয়। ইউপি সদস্যসহ আমি সেখানে গিয়ে তাদের ইউনিয়ন অফিসে নিয়ে আসি। পরে বিজিবি ও পুলিশকে খবর দিলে তারা সেখানে আসে। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

জুড়ী থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন স্থানীয় লোকজনের সহযোগিতায় বিজিবি সদস্যরা শিশুসহ ৮ রোহিঙ্গা ও ১ বাংলাদেশী নাগরিককে গোয়ালবাড়ি সীমান্ত থেকে আটক করে থানায় হস্তান্তর করেছে। আটক রোহিঙ্গাদের ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। আটক বাংলাদেশী নাগরিকের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন