বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুবির শিক্ষক সমিতির নির্বাচন আজ, ১৩ পদে প্রার্থী ২৬ জন

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের কবি জীবনানন্দ দাস একাডেমিক ভবনের মাল্টিপারপাস রুমে সকাল সাড়ে ৯ টা থেকে বেলা দেড়টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণ গণনা শেষে আজই ফলাফল প্রকাশ করা হবে।
এবারের নির্বাচনে কার্যনির্বাহী পরিষদের ১৩টি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ২৬ জন। সভাপতি পদে দুজন প্রার্থী হলেন প্রফেসর ড. এস এম ফিরোজ ও প্রফেসর শেখ মাহমুদুল হাসান। সহ-সভাপতি পদে প্রার্থী হলেন প্রফেসর ড. মো. মোস্তাফিজুর রহমান ও প্রফেসর ড. রামেশ্বর দেবনাথ। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হলেন প্রফেসর ড. লস্কর এরশাদ আলী ও প্রফেসর শরীফ মোহাম্মদ খান। যুগ্ম-সম্পাদক পদে প্রার্থী হলেন প্রফেসর ড. জগদীশ চন্দ্র জোয়াদ্দার ও সহযোগী অধ্যাপক মো. সালাহউদ্দিন। কোষাধ্যক্ষ পদে প্রার্থী হলেন প্রফেসর ড. আরিফুল ইসলাম ও প্রফেসর ড. মো. শামীম আহসান। সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক পদে প্রার্থী হলেন প্রফেসর ড. সাঈদা রেহানা ও প্রফেসর ড. তানভীর আহমেদ সোহেল। প্রকাশনা সম্পাদক পদে প্রার্থী হলেন সহকারী অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলাম ও প্রফেসর ড. শিমুল দাস। কার্যনির্বাহী সদস্য পদে ৬টি পদের জন্য ১২জন প্রার্থী হলেন প্রফেসর ড. এ আর এম মোস্তাফিজার রহমান, সহকারী অধ্যাপক ফালগুনী আক্তার, প্রভাষক কে এম আব্দুল্লাহ আল-আমিন রাব্বি, সহকারী অধ্যাপক মো. আশফিকুর রহমান, প্রফেসর ড. মো. ইকবাল আহমেদ, প্রফেসর ড. মো. মতিউল ইসলাম, প্রফেসর ড. মো. নাসিফ আহসান, প্রফেসর ড. মো. নাজমুস সাদাত, প্রফেসর ড. মো. রায়হান আলী, প্রফেসর ড. মো. ওয়াসিউল ইসলাম, সহকারী অধ্যাপক রুমানা রহমান এবং প্রফেসর শেখ মোস্তাফিজুর রহমান।
নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন প্রফেসর ড. মো. এনামুল কবীর এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন প্রফেসর ড. মো. ইয়ামিন কবির, প্রফেসর ড. খান মেহেদী হাসান, সহযোগী অধ্যাপক ড. মণিশংকর মন্ডল এবং সহকারী অধ্যাপক হাফিজ আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন