বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খেলার সময় সিসি টিভির সংযোগ বিচ্ছিন্ন করে স্কুলের ১৪ ল্যাপটপ চুরি

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বিশ্বকাপ ফুটবল সেমিফাইনালে আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া ম্যাচ চলাকালীন সময় গত মঙ্গলবার রাত ২টার দিকে মাদারীপুরের কালকিনিতে একটি বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব রুমের তালা ভেঙ্গে ১৪টি ল্যাপটপ ও মূল্যবান বেশকিছু কাগজপত্র চুরি করে নিয়ে গেছে একটি চোর চক্র। গতকাল বুধবার সকালে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।
পুলিশ ও সরেজমিন সূত্রে জানা গেছে, উপজেলার চরফতেবাহাদুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব রুমে ১৪টি ল্যাপটপ ছিল। গত মঙ্গলবার রাতে ওই বিদ্যালয়ের ডিজিটাল রুমের দরজা তালাবন্ধ রেখে নৈশ্য প্রহরী জোতিন্দ্রনাথ দত্য পাশের একটি রুমে ঘুমিয়ে পড়েন। এ সুযোগে বিশ্বকাপ ফুটবল খেলা চলাকালীন সময় আনুমানিক ৫ থেকে ৬ জনের একটি চোর চক্র মিলে প্রথমে ওই বিদ্যালয়ের লাইব্রেরি রুমের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে সিসি ক্যামেরার তার কেটে সংযোগ বিচ্ছিন্ন করে সকল ফুটেজ ডিলেট করে ফেলে। এরপর চোর চক্ররা মিলে শেখ রাসেল ডিজিটাল ল্যাব রুমের দরজার তালা ভেঙ্গে প্রবেশ করে ১৪টি ল্যাপটপ ও আলমিরা ভেঙ্গে মূল্যবান কাগজপত্র লুট করে নিয়ে যায়। পরে বুধবার ভোরে কালকিনি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান মিল্টন বলেন, সকালে আমি খবর পেয়ে বিদ্যালয় গিয়ে দেখি ১৪টি ল্যাপটপ ও মূল্যবান কাগজপত্র নিয়ে গেছে চোরেরা। আমি মামলা করবো।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে চোরদের ধরার চেষ্টা অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন