বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আরিফ, সম্পাদক রিফাত

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আরিফ হোসেন এবং সাধারণ সম্পাদক পদে লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক রিফাত মাহমুদ নির্বাচিত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনে সমিতির কার্যনির্বাহী পরিষদের ১৬টি পদের নির্বাচন হয়েছে। প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক সুব্রত কুমার দাস সাংবাকিদকের বলেন, ১৬ পদের বিপরীতে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন এবং মোট ১৫২ জন ভোটার ভোট দিয়েছেন।
নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক পদে ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক তাজিজুর রহমান ও কোষাধ্যক্ষ পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. সোহেল রানা নির্বাচিত হয়েছেন।
এছাড়া সদস্য পদে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. ফরহাদ উদ্দীন, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক অসীম কুমার নন্দী, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহযোগী অধ্যাপক সুজন চন্দ্র পাল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক ইমরান হোসেন, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক হোসনেয়ারা ডালিয়া, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. খোরশেদ আলম, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক আবু সালেম, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক টুম্পা সাহা, প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক মো. হাসিব ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল কাইউম নির্বাচিত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন