বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেনী পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২২, ১১:৫০ পিএম

ফেনী পৌর বিএনপির আহবায়ক ও সাবেক কমিশনার দেলোয়ার হোসেন বাবলুকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে ফেলে যায়। আজ সন্ধ্যা ৭টার দিকে পৌরসভার ৫নং ওয়ার্ডে বাসায় যাওয়ার পথে তার ওপর হামলা চালায় অজ্ঞাত দুর্বৃত্তরা। আহতবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এদিকে ফেনী পৌর বিএনপির সদস্য সচিব এডভোকেট মেজবাহ উদ্দিন অভিযোগ করে বলেন, দেলোয়ার ভাই সন্ধ্যায় বাসায় যাওয়ার পথে ছাত্রলীগ যুবলীগের সন্ত্রাসীরা তার ওপর স্বশস্ত্র হামলা চালায়। সন্ত্রাসীরা রামদা ও চাইনিজ কুরাল দিয়ে তার মাথায় কোপ দিয়ে তাকে রক্তাক্ত জখম করে এবং কিল ঘুষি ও লাথি মেরে শরীরের বিভিন্ন জায়গায় ফুলা জখম করে। তাকে প্রথমে ফেনী সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে ডাক্তার তার অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেলে নেয়ার পরামর্শ দেন।

ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবলুর ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি বলেন, আওয়ামীলীগ বিএনপির নেতাকর্মীদের তালিকা করে হত্যার মিশনে নেমেছে। তারা জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বাড়িতে হামলা ভাঙচুর অব্যাহত রেখেছে। ফেনী-২ আসনের সাবেক এমপি ও খালেদা জিয়ার উপদেষ্টা জয়নাল আবেদীন ভিপির বাড়িতে ক্যাডার দিয়ে পাহারা বসিয়ে রেখেছে। তিনি যেন বাড়িত না ডুকতে পারেন। এছাড়াও বিভিন্ন সময় তার বাড়িতে হামলা ভাঙচুর ও বোমা নিক্ষেপ করা হয়েছে। তিনি বলেন প্রতিটি রক্তকণার বদলা নেওয়া হবে কাউকে ছাড় দেওয়া হবে না।

হামলার বিষয়ে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মো: নিজাম উদ্দিন বলেন, ঘটনা শুনেছি তবে থানায় এখনো কেউ অভিযোগ করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন