শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

অগ্রযাত্রাকে যারা বাধাগ্রস্থ করছে তাদের মোকাবিলা করতে হবে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২২, ৮:২৩ পিএম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, আমাদের অগ্রযাত্রাকে যারা বাধাগ্রস্থ করছে তাদের মোকাবিলা করতে হবে। তিনি বলেন, সাধারণ মানুষের স্বার্থ বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় করতে হবে এবং দেশকে স্থিতিশীল রাখার জন্য আওয়ামী লীগ সরকার প্রস্তুত রয়েছে।

শুক্রবার নগর ভবন প্রাঙ্গণে মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন আয়োজিত 'আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান' এ প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এ কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালিকে পাকিস্তানের শাসন-শোষণ, জুলুম-অত্যাচার, নির্যাতন এবং সকল বৈষম্য থেকে মুক্তি দিতে, তাদের অধিকার আদায়ে সারা জীবন ত্যাগ স্বীকার করেছেন। তিনি নিজে অত্যাচারিত, নির্যাতিত ও‌ লাঞ্চিত হয়েছেন কিন্তু মানুষের অধিকার আদায়ে মৃত্যুর মুখোমুখি হয়েও কোনো আপোষ করেননি।

স্থানীয় সরকার মন্ত্রী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার জনগণের অধিকারের জন্য কাজ করছে৷ তিনি ক্ষমতায় এসে দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছেন, দেশকে দারিদ্যের কষাঘাত থেকে মুক্তি দিতে সক্ষম হয়েছেন। সকল খাতে আজ অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। ২০৪১ সালের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে বলেও জানান তিনি।

মো. তাজুল ইসলাম আরও বলেন, আমাদের অগ্রযাত্রাকে যারা বাধাগ্রস্থ করছে তাদের মোকাবিলা করতে হবে। সাধারণ মানুষের স্বার্থ বিরোধী ষড়যন্ত্র মোকাবিলায় করতে হবে এবং দেশকে স্থিতিশীল রাখার জন্য আওয়ামী লীগ সরকার প্রস্তুত রয়েছে বলে তিনি জানান৷

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন