শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেখ হাসিনার অদম্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ১৬ কর্মকর্তা-কর্মচারীর যোগদান অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ৮:০৮ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। ১৭ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় কউকের মাল্টিপারপাস হলে নতুন নিযুক্ত ১৬ কর্মকর্তা-কর্মচারীদের যোগদান ও পরিচিতি সভায় তিনি একথা বলেন। এতে প্রধান অতিথি হিসেবে তিনি উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ। স্বপ্নের এই সোনার বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি উপস্থিত সকলকে উদাত্ত্ব আহ্বান জানান।
নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, জীবন শেষ হয়ে যাবে, কিন্তু তোমাদের আন্তরিকভাবে রেখে যাওয়া কাজগুলো থেকে যাবে। তাই পরিশ্রমের সঙ্গে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। জনগণের জন্য কাজ করতে হবে। কারণ এই দেশটা আমাদের সবার। সম্মিলিত প্রচেষ্টায় দেশকে এগিয়ে নেওয়া আমাদের দায়িত্ব ও কর্তব্য।

সভাপতির বক্তব্যে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর মোহাম্মদ নুরুল আবছার, বলেন, ৩০ লক্ষ শহীদের বিনিময়ে অর্জিত আমাদের এই লাল-সবুজের বাংলাদেশ। এই বিজয়ের মাসে সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ উপহার দিয়ে গেছেন। তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার দিচ্ছেন সুন্দর ও উন্নত দেশ। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কক্সবাজারের উন্নয়নের রূপকার। তার আন্তরিক প্রচেষ্টায় কক্সবাজারে বিশাল কর্মযজ্ঞ চলছে। কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের মাধ্যমে কক্সবাজারকে পরিকল্পিতভাবে সাজিয়ে তোলা আমাদের সকলেরই দায়িত্ব। তাই তিনি নবনিয়োগপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকভাবে কক্সবাজারের জন্য তথা দেশের জন্য কাজ করার আহ্বান জানান।

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর মোহাম্মদ নুরুল আবছার, (অব:) এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী, চট্টগ্রাম বিভাগ মোঃ আবুল খায়ের, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য (প্রকৌশল) লেঃ কর্নেল মোঃ খিজির খান , কউক এর সচিব (উপসচিব) আবু জাফর রাশেদ, কক্সবাজার গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ শাহজাহান, কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক মো. নাসিম আহমদ (মানবসম্পদ)। এছাড়া প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সদস্য এবং কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব কাজী ওয়াছি উদ্দিন পরবর্তীতে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের বাস্তবায়নাধীন চলমান প্রকল্পসমূহ পরিদর্শন করেন। প্রকল্পসমূহের অগ্রগতিতে তিনি সন্তোষ জ্ঞাপন করেন এবং বাস্তবায়নের কাজ আরো ত্বরান্বিত করার দিক-নির্দেশনা প্রদান করেন। এছাড়া তিনি কক্সবাজারে দেশী-বিদেশী পর্যটকদের আকৃষ্ট করার লক্ষ্যে পর্যটন শিল্পের বিকাশ এবং কক্সবাজারকে একটি দৃষ্টিনন্দন শহর হিসেবে গড়ে তোলার জন্য কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ভবিষ্যতে বাস্তবায়ন করা হবে এমন স্থানসমূহ পরিদর্শন করেন এবং পর্যটনকে প্রমোট করার জন্যও দিক-নির্দেশনা প্রদান করেন। এ সময় তিনি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন