বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল প্রতিযোগিতায় প্রাণ গেল ২ ভাইয়ের

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ৭:৪৯ পিএম

কুষ্টিয়ার খোকসা উপজেলায় বন্ধুদের সঙ্গে মোটরসাইকেল প্রতিযোগিতা করতে গিয়ে নছিমনের ধাক্কায় সাব্বির (২০) ও আসলাম (২১) নামের দুই কলেজছাত্র নিহত হয়েছেন। শনিবার (১৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে খোকসা-শোমসপুর সড়কের কাদিরপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খোকসা উপজেলার শোমসপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে সাব্বির ও আলী আজমের ছেলে আসলাম। সাব্বির কুষ্টিয়া পলিটেকনিক্যাল ইনস্টিটিউট কলেজের ছাত্র ও আসলাম শোমসপুর আবু তালেব ডিগ্রী কলেজের ছাত্র। তারা সম্পর্কে খালাতো ভাই।

নিহতদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে দুটি মোটরসাইকেল সড়কে প্রতিযোগিতা করার সময় বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী একটি নছিমনের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। দুর্ঘটনার পর উন্নত চিকিৎসার জন্য রাতেই তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাব্বির ও আসলামের মৃত্যু হয়।

খোকসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘটনাস্থলে ভঙ্গুর অবস্থায় একটি নছিমন ও কিছু মালামাল পাওয়া গেছে। সেগুলো স্থানীয় মাদরাসার সামনে রাখা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন