বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২২, ৮:০৬ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফরাজি কান্দি ইউনিয়নের চর মাছুয়া নামক স্থানে মোটর সাইকেল -অটো রিক্সা মুখোমুখি সংঘর্ষে ১৮ ডিসেম্বর দুপুর ১ টায় মোটর সাইকেল আরোহী ১ জন নিহত হয়।

ঘটনার বিবরনে জানা যায়, উপজেলার চরকালিয়া তফাদার পাড়ার মোঃ সুজন মিয়ার ছেলে মোঃ মমিন (২০) দুপুরে বাড়ি থেকে মতলবে যাওয়ার সময় চর মাছুয়া নামক স্থানে মোটর সাইকেল -অটো রিক্সার মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত হয়।

এক মাস যেতে না যেতেই মাত্র ২৩ দিনের মাথায় ৮ জনের তাজা প্রান ঝড়ে গেল। ফতেপুর ইউনিয়নের এনায়েত নগরে মোটর সাইকেল -অটো রিক্সা মুখোমুখি সংঘর্ষে ২ জন মোটর সাইকেল আরোহী, বাগান বাড়ি ইউনিয়নের হাফানিয়া-খাগুরিয়ায় ট্রলি গাড়ি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত, এর মধ্যে ১ জন ট্রলির হেলপার, ষাটনল সড়ক দুর্ঘটনায় লেগুনায় ছিটকে পড়ে ১ জন স্কুল ছাত্রী নিহত ও আজ ১৮ ডিসেম্বর দুপুর ১ টায় চরমাছুয়া নামক স্থানে মোটর সাইকেল -অটো রিক্সা মুখোমুখি সংঘর্ষ মোটর সাইকেল আরোহী মমিন নিহত হয়।

এ ছাড়া আর ও অনেক দূর্ঘটনায় পঙ্গুত্ত্ব বরন করছেন অনেকেই। হিসাব নিলে খাতায় মিলাতে পারবেনা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। আসলে ঘটনা কি? এ ব্যাপারে কর্তৃপক্ষের কাছে জানতে চায় ক্ষতিগ্রস্ত পরিবার। আর কত ঝড়বে তাজা প্রান। রাত পোহালেই নিহতের খবর। প্রত্যেকটি ঘটনার খবরেই জানতে পারা যায়, উভয় পক্ষের কোন অভিযোগ না থাকায় মরদেহ কে লাশ দাফনের অনুমতি দেওয়া হল।

লাশতো দাফন করতেই হবে। তা হলে আর অনুমতির প্রয়োজন কি? সকল ঘটনা ধামা চাপা থেকে যায়। ঘটনা ঘটনাই থাকে, অন্যায় অন্যায়ই থেকে যায়, কে দূষি, কে নিঃদূষি এ গুলো আর শনাক্ত করা যায় না। এমনি ভাবে অকালে তাজা প্রান গুলি ঝড়ে যাচ্ছে। এ সমস্ত দূর্ঘটনার ব্যাপারে দূষী ব্যাক্তিদের শনাক্ত না করা হলে এমনি ভাবেই অনেক মায়ের বুক খালি হতে থাকবে।

সচেতন মহল বলেন, আইন শৃঙ্খলা ও পুলিশ বাহিনী যদি কোন ব্যবস্হা না নেয় তাহলে অন্যায়কারীরা পার পেয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন