বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বকাপ ফাইনাল খেলা দেখা হলো না ২ আর্জেন্টিনা সাপোর্টারের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ১০:৪৭ এএম

কাতার ফুটবল বিশ্বকাপ ফাইনাল খেলা দেখা হলো না দুই আর্জেন্টিনা সাপোর্টারের। দেবিদ্বারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুজন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় মারাত্মক আহত অপর একজন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।তারা তিনজন বন্ধু।

ঘটনাটি ঘটে রোববার বিকাল ৩টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার আজগর আলী মূন্সী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে।
নিহতরা হলেন- মোটর সাইকেল চালক আরিফুল ইসলাম (১৭) ও আরোহী ইরফান (১৫)।আহত অপর আরোহীর নাম জীবন চন্দ্র দাস (১৮)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটগামী একটি মালবোঝাই (ঢাকা মেট্রো-ট ২২-৯৬৫০) দ্রুতগামী ট্রাক অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আরিফুল মারা যান এবং অপর আহত ইরফান ও জীবনকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার পথে ইরফান মারা যায়। আরিফুল ইসলাম ও ইফরান দুজনেই আর্জেন্টিনা সাপোর্টার ছিলেন। দুর্ঘটনার সময় নিহত দুজনের গায়ে আর্জেন্টিনার গেঞ্জি ছিল।
সড়ক দুর্ঘটনায় নিহত আরিফুল ইসলাম ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই ইউনিয়নের লাড়ুচৌ গ্রামের মুদিমাল ব্যবসায়ী মো. শরিফুল ইসলামের ছেলে। নিহত ইরফান দেবিদ্বার উপজেলার সুবিল ইউনিয়নের পশ্চিম পোমকাড়া গ্রামের আব্দুল মতিন টেইলারের ছেলে।
কুমেক হাসপাতালে ভর্তি দেবিদ্বার উপজেলার মোগসাইর গ্রামের দুলাল চন্দ্র দাসের ছেলে জীবন চন্দ্র দাসের অবস্থাও আশঙ্কাজনক বলে তার স্বজনরা জানিয়েছেন।
জানা গেছে, মোটরসাইকেল আরোহী তিন বন্ধু দেবিদ্বার থেকে বাড়ি ফেরার পথে একটি চলন্ত অটো রিকশাকে ওভারটেক করে যাওয়ার পথে সিলেটগামী ট্রাকের পেছনের চাকার নিচে চাপা পড়ে এ দুর্ঘটনা ঘটে।
মীরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, বিকাল ৩টায় দেবিদ্বার সদরে একটি মালবাহী ট্রাকের চাপায় ৩ মোটরসাইকেল আরোহীর মধ্যে ২ জন নিহত হওয়ার সংবাদ পেয়েছি। ট্রাকচালক এবং ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন