সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামী লীগের ১৪ বছরে ব্যাপক উন্নয়ন হলেও লুটপাট থেমে নেই রাজবাড়ীতে মেনন

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ১২:০২ এএম

বাংলাদেশ ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, বিএনপি ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। আওয়ামী লীগের ১৪ বছরে ব্যাপক উন্নয়ন হলেও লুটপাট থেমে নেই। প্রতি বছর ৬৫ হাজার কোটি টাকা লুটে নিয়ে কানাডার বেগমপাড়ায় পাচার হচ্ছে। এ পর্যন্ত ৯ লাখ কোটি টাকা পাচার হয়েছে। আগে ঋণ খেলাপী ছিল ২৬ হাজার আর এখন এক লাখ ৫০ হাজার। এ ঋণ খেলাপী কি গরীব মানুষ, সাধারণ মানুষ না। সরকারের আশ্রয় প্রশ্রয়ে লুটপাট করে পাচার করেছে। আজ ওএমএসের দোকানে ভীড় করছে মধ্যবিত্ত মানুষ।
গতকাল বিকেলে রাজবাড়ী রেলগেট চত্বরে রাজবাড়ী জেলা ওয়াকার্স পার্টির আয়োজনে কমরেড রেজাউল করিম রেজার স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। তিনি বলেন, সরকার জিডিপি বৃদ্ধি করেছে সন্দেহ নেই। লোডশেডিং নিয়ে কেন বসবাস করবে, কৃষি ক্ষেত্রে, সব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। কেন এখন আওয়ামী লীগের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আসছে। ব্যাংক, শেয়ার বাজার, শিল্প কারখানার দুর্নীতি। ইসলামী ব্যাংকগুলোর মধ্যে ৩ হাজার কোটি টাকা লুটপাট করেছে।
রাজবাড়ী জেলা ওয়াকার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টুর সভাপতিত্বে অ্যাড. বিপ্লব কুমার রায়ের সঞ্চালনায় বক্তৃতা করেন, কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, রাজবাড়ী জেলা ওয়াকার্স পার্টির আরবান আলী প্রমুখ। বক্স, গোলাম কাদের, মনিরুজ্জামান সালাম, তাপস দত্ত, সুকুমার মণ্ডল, অ্যাড. আরব আলী, অ্যাড. রফিকুল ইসলাম রফিক, সেলিম আহম্মেদ, সাহেব আলী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ২০ ডিসেম্বর, ২০২২, ২:৩০ এএম says : 0
রাশেদ খান মেনন কি নিজের সুবিধা পাওয়ার জন্য এই সমস্ত কিছু বলছেন,যদি সত্যি হয় তার কথা তবে অবশ্যই উনি অবৈধ পার্লামেন্ট বাতিল করে,সত্যিকারের একটি পার্লামেন্ট করার কথা বলবেন,উনি অবশ্যই জানেন জনগণের ভোটের পার্লামেন্ট কখনো চুরি ডাকাতি হবে না,যখন পার্লামেন্টে অবৈধ মন্ত্রী এমপি হবে তখনই পাচার হবে দেশের সম্পদ,তাই দেরি না করে উনি যেন বিরোধী দলের সাথে যোগ দিয়ে সত্যিকারের পার্লামেন্ট করে,ভোট চুরি ও পাচার করা কোটি কোটি টাকা যেন দেশ থেকে না যেতে পারে সেই দিকে লক্ষ রাখে,আর যদি উনি আবেগের বসত নিজের সারতের জন্য বলে থাকেন,তবে সেটি পতারনা ছাড়া আর কিছুই না।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন