বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে ট্রাকের সাথে সিএনজির ধাক্কা, দুই পক্ষের সংর্ঘষে আহত ১০

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২২, ৬:৫৯ পিএম

ময়মনসিংহে বালুভর্তি ড্রাম ট্রাকের সাথে বেপরোয়া যাত্রীবাহী সিএনজিতে ধাক্কা লাগাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্েয সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রাক চালক'সহ কমপক্ষে ১০ শ্রমিক আহত হয়েছে। সোমবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ২৩ নং ওয়ার্ডের সুতিয়াখালি তিন রাস্তার মোড় এলাকায় এই সংর্ঘষের ঘটনা ঘটে।

আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- ট্রাক চালক মো: ইব্রাহিম(৩৩), শ্রমিক নেতা রতন মিয়া(৩৬), আ:কাদির(৩৫), চালক সোহাগ (৩০), ইমরান হোসেন(৩২), রমজান আলী(৪৮), জনি(৩৪) ও বাবুল মিয়া(৫০) সহ অজ্ঞাত আরও দুইজন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, সিএনজি চালকের বেপরোয়া গতির কারণে একটি ড্রাম ট্রাকের সাথে ধাক্কা লাগে। এনিয়ে ট্রাক ও সিএনজি চালকের মধ্েয তর্ক-বির্তকের এক পর্যায়ে দুই পক্ষের মধ্েয সংর্ঘষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছে। তবে ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সুতিয়াখালি ট্রাক ড্রাইভার সমিতির সভাপতি রতন মিয়া ও অন্যরা জানান, বেপরোয়া গতির কারণে ট্রাকের সাথে ধাক্কা লাগে সিএনজির। এ সময় ট্রাক চালক মো: ইব্রাহীম সিএনজি চালক মো: আনিসকে সর্তক করে গাড়ী চালানোর পরামর্শ দেয়। এতে ক্ষেপে যায় সিএনজি চালক আনিস। এনিয়ে তর্ক-বির্তকের এক পর্যায়ে স্থানীয় সিএনজি চালক আনিস তার বাড়ীর লোকজনদের খবর দিয়ে এনে ট্রাক চালক ইব্রাহীমকে বেধরক মারপিট করে মাথা ফাটিয়ে দেয়। এ খবরে স্থানীয় শ্রমিক সংগঠনের লোকজন সুতিয়াখালি তিন রাস্তা সড়কে জড়ো হয়ে তারাও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কমপক্ষে ১০ জন শ্রমিক আহত হয় বলেও জানান ট্রাক চালকরা।

তবে এবিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করেও সিএনজি চালক মো: আনিসের বক্তব্য জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন