রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না.গঞ্জসহ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মোবাইল চোরচক্রের ২০ জন গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২২, ৬:৫৭ পিএম

সোনারগাঁসহ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোরচক্রের ২০ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। এ সময় তাদের কাছ থেকে ৬৬৪টি মোবাইল ফোন, মোবাইল ফোনের ৩০৬টি ব্যাটারি এবং নগদ ১০ হাজার ২৭০ টাকা উদ্ধার করা হয়।মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকালে র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন- আব্দুর রাজ্জাক (৬০), মো. হাদীদ ইকবাল (৩৫), মো. মাসুদ (২৮), মো. রাশেদ ঢালী (৩১), মো. ইব্রাহীম (৩২), আরিফুর হোসেন (১৯), জাকির তালুকদার (৩৫), মো. জুয়েল (৩০), মো. রাসেল (২৯), মো. নজরুল ইসলাম (৩৯), মো. বিল্লাল হোসেন (৩০), মো. ফেরদৌস রায়হান সাগর (২৪), মো. সুলতান খান (২০), মো. সাব্বির (২০), মো. আসলাম (৫০), উজ্জল (২৫), মো. বাচ্চু ঢালি (৩২), মো. সুজন (২৭), মো. সফিকুল ইসলাম (৩৫) ও মো. জহির (২৬)।

র‌্যাব-৩ এর অধিনায়ক জানান, গ্রেফতার আসামিরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছিল। পরে সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১৯ ডিসেম্বর আমরা একযোগে সাঁড়াশি অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন