বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে দুই টেলিফোন এক্সচেঞ্জ ১৮ ঘণ্টা বিকল

জরুরি পরিষেবাবঞ্চিত নগরবাসী

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

বরিশাল মহানগরীর প্রায় ১৪ হাজার লাইনের দুটি টেলিফোন এক্সচেঞ্জ গত মঙ্গলবার রাত থেকে বুধবার দুপুর ৩টা পর্যন্ত বিকল থাকায় নগরবাসী ফায়ার সার্ভিস, হাসপাতাল ও পুলিশ স্টেশনসহ সব জরুরী পরিষেবার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল।
গতকাল সকালে বিটিসিএল এর বরিশাল টেলিযোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত ডিজিএম শামিম ফকিরের সাথে যোগাযোগ করা হলে প্রথমে তিনি গোলযোগের ঘটনাটি জানতেন না। পরে খোঁজ নিয়ে বড় ধরনের সমস্যা চিহ্নিত হয়। এ গোলযোগ বরিশালে নয়, ঢাকার সেন্ট্রাল এক্সচেঞ্জে বলে জানিয়ে দুপুর ১২টায় তিনি বলেন, বিষয়টি সদর দফতরকে জানানো হয়েছে। ঢাকা থেকে বিষয়টি দেখা হচ্ছে। তবে কখন মহানগরীর সবগুলো টেলিফোন সচল হবে, তা তখন তিনি বলতে পারেননি।
গত মঙ্গলবার রাত ৯টার পর থেকেই মহানগরীর সেন্ট্রাল এক্সচেঞ্জ ও চাঁদমারী মাইক্রোওয়েভ ভবনের এক্সচেঞ্জ দুটি বন্ধ হয়ে যায়। তবে রাত পেরিয়ে গতকাল সকাল ১০টা পর্যন্ত বিটিসিএল এর কেউ বিষয়টি অবগত ছিলেন না বলে জানা গেছে। পরে দুপুর ৩টা নাগাদ এক্সচেঞ্জ দুটি সচল হওয়ায় নগরবাসীর মধ্যে স্বস্তি ফেরে।
দীর্ঘ ১৮ ঘণ্টা টেলিফোন বিকল থাকায় ফায়ার স্টেশন, হাসপাতালের জরুরী বিভাগ, বিদ্যুতের অভিযোগ কেন্দ্রসহ পুলিশ স্টেশনগুলোর সাথে সাধারণ মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। ফলে নগরবাসীর দূর্ভোগের শেষ ছিল না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন