মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইটভাটায় শ্রমিকের মৃত্যু ধরাছোঁয়ার বাইরে আসামিরা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুষ্টিয়ার কুমারখালীর চাঁদপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের এসএস ব্রিকসের কর্তৃপক্ষের অবহেলায় শ্রমিকের মৃত্যুর ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও আটক হয়নি ভাটার মালিক নাজিম উদ্দিন ও চালক মাহাবুল। গত ১৮ ডিসেম্বর রোববার ভাটায় কাজ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু হয়। এই ঘটনায় কুমারখালী থানায় মামলা হয়েছে।
নিহত হয়েছেন খোকসা উপজেলার গোসাঁইডাঙ্গী গ্রামের মৃত আব্দুল মান্নান সরদারের ছেলে গোলাম মোস্তফা। তিনি এসএস ব্রিকস এর শ্রমিক ছিলেন। নিহত গোলাম মোস্তফার ভাই গোলাম সরোয়ার এর দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, ১৮ ডিসেম্বর তার ভাই গোলাম মোস্তফা এসএস ব্রিকস এ বিদ্যুৎ এর নিম্নমানের তার দিয়ে সংযোগ নেওয়া স্থানে কাজ করার সময় ভাটার বাটা হাম্বা গাড়ির চালক মাহাবুল গাড়ি নিয়ে গোলাম মোস্তফাকে মাটি নামাতে বললে সে গাড়ি স্পর্শ করার সাথে সাথেই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। ভাটা মালিকের অবহেলা ও বাটা হাম্বা গাড়ির ড্রাইভার এর কারণেই তার ভাইয়ের মৃত্যু হয়েছে দাবি করে তিনি অবহেলায় মুত্যু ঘটানোর অপরাধে দুজনের বিরুদ্ধে মামলা করেছেন।
এ বিষয়ে কুমারখালী থানার ওসি মো. মহসীন হোসাইন জানান, অবহেলায় মৃত্যু ঘটানোর অপরাধে ভাটার মালিক ও চালকের বিরুদ্ধে কুমারখালী থানায় মামলা হয়েছে। আসামিদের আটকের জন্য চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন