শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তার বিচারের দাবিতে বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহন নেতাকে চড় মারার ঘটনা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা কর্তৃক পরিবহন নেতাকে চড় মারার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাতে শহরের ভাদুঘরে বিজয় মেলার পাশে বাস টার্মিনালে বাস রাখাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই পরিবহন নেতা ও শ্রমিকরা প্রতিবাদ জানিয়ে কুমিল্লা-সিলেট মহাসড়কে ভাদুঘর টার্মিনালের সামনে বাস রেখে যান চলাচল বন্ধ করে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল কুদ্দুসের বিচারের দাবিতে বিক্ষোভ করে। এতে মহাসড়কজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
পরিবহন নেতারা জানায়, বিজয় দিবস উপলক্ষে ভাদুঘর বাস টামিনাল সংলগ্ন মাঠে বিজয় মেলার আয়োজন করে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা। মেলার প্রধান গেইটের পাশে বাঁশ দিয়ে ঘের দেয়ায় টার্মিনালে বাস রাখতে সমস্যা হচ্ছিল। এতে বাস রাখার সুবিধার্থে একজন পরিবহন শ্রমিক গেইটের পাশ থেকে একটি বাশ খুলে ফেলে।
এ নিয়ে চট্টগ্রাম রোড বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেনের সাথে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তার বিতর্ক হয়। এক পর্যায়ে পরিবহন নেতা জাকির হোসেনকে চড় মারলে পরিবহন নেতা ও শ্রমিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। তারা তাৎক্ষণিক মহাসড়কের ওপরে বাস রেখে যান চলাচল বন্ধ করে দেয়। এ সময় প্রায় ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকার ফলে মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। পরে প্রশাসনের কর্মকর্তারা এসে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ^াস দিলে বিক্ষুব্ধরা মহাসড়ক থেকে অবস্থান সরিয়ে নেয়। এতে প্রায় ১ ঘণ্টা পর যান চলাচল শুরু হয়।
এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রণয় চাকমা জানান, পরিবহন নেতাদের সাথে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করা হয়েছে। পরবর্তীতে জেলা প্রশাসক পরিবহন নেতাদের সাথে বসে ঘটনাটির প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে আশ^াস দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন