বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

১২ দলীয় জোটের আত্মপ্রকাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ১২:৩৯ পিএম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপির সমমনা ১২টি দলীয় জোটের আত্মপ্রকাশ হয়েছে । আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ জোটের আত্মপ্রকাশ ঘটে।

১২ দলীয় এই জোটে রয়েছে—মোস্তফা জামাল হায়দারের নেতৃত্বে জাতীয় পার্টি (জাফর), মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীকের নেতৃত্বে বাংলাদেশ কল্যাণ পার্টি, ডা. মোস্তাফিজুর রহমান ইরানের নেতৃত্বে বাংলাদেশ লেবার পার্টি, সৈয়দ এহসানুল হুদার নেতৃত্বে বাংলাদেশ জাতীয় দল, কেএম আবু তাহেরের নেতৃত্বে এনডিপি, এলডিপির (একাংশ), অ্যাডভোকেট জুলফিকার বুলবুল চৌধুরীর নেতৃত্বে বাংলাদেশ মুসলিম লীগ, মুফতি মহিউদ্দিন ইকরামের নেতৃত্বে জমিয়তে উলামায়ে ইসলাম, মাওলানা আবদুর রকীবের নেতৃত্বে ইসলামী ঐক্যজোট, ব্যারিস্টার তাসমিয়া প্রধানের নেতৃত্বাধীন জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা), নুরুল ইসলামের নেতৃত্বে বাংলাদেশ সাম্যবাদী দল, অ্যাডভোকেট আবুল কাসেমের নেতৃত্বে বাংলাদেশ ইসলামিক পার্টি।

জোটের একাধিক নেতা জানান, যুগপৎ আন্দোলন বেগবান করতে ঐক্যবদ্ধ হয়েছে ১২টি রাজনৈতিক দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Rahman Insafi ২২ ডিসেম্বর, ২০২২, ২:২১ পিএম says : 0
তাদের কারো কোনো জনমত তেমন নেই বললেই চলে
Total Reply(0)
Insafi ২২ ডিসেম্বর, ২০২২, ২:২২ পিএম says : 0
বিএনপি, আ.লীগ, জামায়াত ও জাতীয় পার্টি ছাড়া এ দেশে জোটের দাম নেই
Total Reply(0)
Abdur Rahim ২২ ডিসেম্বর, ২০২২, ৬:২০ পিএম says : 0
এখানে যে সমস্ত দলের কথা উল্লেখ করা হয়েছে তাদের নিজের পরিচয় ব্যতিত ,তাদের দলের কোন পরিচিতি নেই বললেই চলে। তবুও দেশ ও জাতীর কল্যাণে তাদের কাজ গুলো আল্লাহ কবুল করেন। সেই দুআ’ রইল।
Total Reply(0)
Mohmmed Dolilur ২২ ডিসেম্বর, ২০২২, ৪:৪০ পিএম says : 0
বি এন পি বলেছে দুই বারের বেশি কেউ প্রধান মন্ত্রী হতে পারবে না,প্রতোক জনগণ সেইটি বেপারে একমত,বাংলাদেশের নাগরিকদের সবাইর অধিকার আছে যদি সে উপযুক্ত হয় রাষ্ট্র পরিচালনা করতে পারে,আমি সব সময় প্রধান মন্ত্রী হয়ে থাকমু সেটি হতে পারে না,এই দেশ গণতন্ত্র এই দেশ রাজতন্ত্র নয় যে আমি কিংডমের মত একেবারে গদি নিয়ে বসে থাকমু,যুগ যুগ আসে সব কিছু পরিবর্তন হয়,সব কিছুই পরিবর্তন হয়।আমাদের দেশে ও হতে হবে,আশা করি একগুঁয়েমি করে গদিতে একেবারে সাহাবাহে সমুর জালালা সুলতান সুলতানাত বাংলাদেশের হাকেমের মত হবেন না,বাংগালী জাতি গণতন্ত্রের দেশ রাজতন্ত্র নয়,আশা করি সবাই ঐক্যবদ্ধভাবে এই বেপারে সিদ্ধান্ত নিবেন,(নারায়ে তাকবির আল্লা হু আকবর,)আর ইসলাম নিয়ে কেউ মজা করবেন না,যারা মজা করতে চাইবেন তাদের জিহ্বা কেটে দেওয়া হবে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন