মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গণমিছিল সফল করতে রাজশাহীতে বিএনপি’র প্রস্তুতমূলক সভা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২২, ৮:৪২ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সারাদেশের ন্যায় রাজশাহীতে ২৪ ডিসেম্বর গণমিছিল অনুষ্ঠিত হবে। অসহনীয় দ্রব্যমূল্য, লাগাতার লোডশেডিং, দূর্নীতি-দু:শাসন. গুম, হত্যা, মামলা-হামলা, ভোটাধিকার পুন:প্রতিষ্ঠা, বিএনপি অফিস ভাঙ্গচুর, বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আটককৃত সকল নেতাকর্মী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে এই গণমিছিল অনুষ্ঠিত হবে।

এই গণমিছিল সফল করতে বুধবার সন্ধ্যায় রাজশাহীর মালোপাড়াস্থ’ বিএনপি দলীয় কার্যালয়ে রাজশাহী জেলা ও মহানগর বিএনপি’র আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক রাসিক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল।

উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন, জেলা বিএনপি’র সদস্য আলী হোসনে, সদর উদ্দীন, গোলাম মোস্তফা মামুন, মকবুল হোসেন, তাজমুল তান টুটুল, রায়হানুল আলম রায়হান, অধ্যাপক সিরাজুল ইসলাম, তোফায়েল হোসেন রাজু, ও জাকিরুল ইসলাম বিকুল, মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শাফিক ও জয়নুল আবেদীন শিবলী,রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, জেলা স্বে”ছাসেবক দলের আহ্বায়ক মাসুদুর রহমান লিটন ও সদস্য সচিব শাহরিয়ার আমিন বিপুল, মহানগর তাঁতী দলের আহ্বায়ক আরিফুল শেখ বনি, জেলা তাঁতী দলের আহ্বায়ক কুতুব উদ্দিন বাদশাসহ বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকমী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, ২৪ তারিখের গণমিছিল অত্যন্ত গুরুত্বপূর্ন। রাজশাহীর গণ মিছিলে বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় উপস্থিত থাকবেন। এজন্য তাঁর সম্মানে ও বিএনপি’র চলমানকে আরো বেগমান করতে কেউ ঘরে বসে না থেকে সকল বাধা অতিক্রম করে ঠিক সময় মত রাজশাহীর ঐতিহাসিক ভূবমমোহন পার্কে উপস্থিত হওয়ার আহ্বান জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন