বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গুজব প্রতিরোধে জয়পুরহাটে মতবিনিময় সভা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

জয়পুরহাটে গুজব প্রতিরোধে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আঞ্চলিক তথ্য অফিস রাজশাহীর আয়োজনে জয়পুরহাট জেলার স্থানীয় সাংবাদিকদের অংশগ্রহণে গুজব প্রতিরোধে গণমাধ্যমের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।

আঞ্চলিক তথ্য অফিস রাজশাহীর উপপ্রধান তথ্য অফিসার তৌহিদুজ্জামানের সভাপতিত্বে মূখ্য আলোচনা করেন জাতীয় রাবীন্দ্র সংগীত সম্মীলন পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আমিনুল হক বাবুল এবং বিশেষ অতিথির বক্তব্য দেন, এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল।

এ সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ার পারভেজ, জয়পুরহাট মডেল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম খান, সাংবাদিক ঐক্য জোটের সহ-সভাপতি মোমেন মুনি, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক এবং জেলা প্রশাসন ও তথ্য অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে, জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী সভায় গুজব প্রতিরোধে মিডিয়ার ভূমিকা আরো গতিশীল করা এবং সমাজের সবাই কে ভূমিকা রাখার জন্য আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন