শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ার থানার মামলার আলামত ৯ গাড়িতে আগুন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৩:১০ পিএম

ঢাকার আশুলিয়া থানায় বিভিন্ন সময় বিভিন্ন ধরনের মামলায় আলামত হিসেবে জব্দ করে রাখা গাড়িতে আগ্নিকা-ের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এরইমধ্যে অগ্নিকান্ডে অরক্ষিত ভাবে রাখা আলামতের ৯টি গাড়ি পুড়ে গেছে।
শনিবার বেলা আনুমানিক সোয়া ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে আশুলিয়া থানার (পুরাতন) সামনে অরক্ষিতভাবে রাখা গাড়িগুলোতে এ অগ্নিকান্ডে ঘটনা ঘটে।
আগুনে পুড়ে যাওয়া গাড়ির মধ্যে রয়েছে দুটি টেক্সিক্যাব, ছয়টি প্রাইভেটকার ও একটি ট্রাক। এ ছাড়াও কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের দলনেতা আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বেশ কয়েকটি গাড়ী পুড়ে গেছে। তবে আগুন লাগার কারণ জানা না গেলেও প্রাথমিকভাবে ধারনা কারও ফেলে দেওয়া বিড়ি সিকারেটের আগুন থেকেই সূত্রপাত হতে পারে।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক প্রত্যক্ষদর্শী জানায়, মহাসড়কের পাশে রাখা গাড়িগুলোর একটির নিচ থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। সেখান থেকে আগুন অন্যান্য গাড়িতে ছড়িয়ে পড়ে।
আশুলিয়া থানার মালাখানার (আলামত রক্ষণাবেক্ষণ) দায়িত্বে থানা উপ-পরিদর্শক (এসআই) আউয়াল হোসেন বলেন, আগুন কিভাবে লেগেছে তা নিশ্চিত নই। আগুনে পুরনো ৯টি গাড়ির আংশিক পুড়ে গেছে। এ বিষয়ে ঊধ্বর্তন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন