রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটের আকাশে সূর্যের দেখা নেই, তাপমাত্রা কমছে, সকালে গুড়ি গুড়ি বৃষ্টি !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৪:৫৪ পিএম

পৌষের মাঝামাঝিতে বৃষ্টি হয়েছে সিলেটের বিভিন্ন স্থানে। বৃষ্টিপাতের এ প্রবণতা আগামী দুইদিন অব্যাহত থাকতে পারে ও তাপমাত্রা কিছুটা কমতে পারে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর, সিলেট অফিস।অপরদিকে, আজ সূর্যের দেখা মিলেনি সিলেটের আকাশে।

আজ সোমবার (২৬ ডিসেম্বর) সিলেট আবহাওয়া অধিদপ্তরের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থানরত নিম্নচাপের কারণে দেশের দক্ষিণ ও পূর্বাঞ্চলে এই বৃষ্টি হচ্ছে। এই বৃষ্টি আগামীকালও হতে পারে সিলেটে।
সিলেট আবহাওয়া অধিদপ্তর সূত্র মতে, ৬২ দিন পর সিলেট জেলায় আজ সোমবার সকাল ছয়টার পর ৮ দশমিক ৬ মি.মি. বৃষ্টি হয়েছে। পৌষ মাসের মাঝামাঝি সময় হলেও এবার শীতের তীব্রতা কম সিলেটে। তবে আজকের বৃষ্টির পর কিছুটা কমতে পারে তাপমাত্রা। তবে সেটা বেশি নয় খুব একটা।

আবহাওবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, আজ সকালে যে বৃষ্টি হয়েছে সেটির পূর্বাভাস ১০ দিন আগেই জানা গিয়েছিল। পুরো জেলাতেই বৃষ্টি হয়েছে গুঁড়ি গুঁড়ি। আগামীকাল মঙ্গলবারও সম্ভাবনা আছে বৃষ্টির। তবে সেটি জেলার সব জায়গায় হওয়ার সম্ভাবনা কম। এলাকা ভেদে বৃষ্টি হতে পারে। বৃষ্টি শেষে শীতের তীব্রতা বাড়তে পারে আগামী জানুয়ারির শুরুতে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন