বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিবচরে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৬:৫২ পিএম

মাদারীপুর জেলার শিবচরের এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় লাল মিয়া তালুকদার (৬৭) নামে এক বৃদ্ধ ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (২৫ ডিসেম্বর) রাত ৯টার দিকে এক্সপ্রেসওয়ে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বাড়ি ফেরার পথে মাদবরেরচর ইউনিয়নের মোল্লার বাজার নামক স্থানে দুর্ঘটনার শিকার হন বলে শিবচর হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে,

নিহতের ছেলে মহসিন ও পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় এক্সপ্রেসওয়ের ওপর পাশে ওয়াজ মাহফিল শুনতে আসেন লাল মিয়া তালুকদার। রাত ৯টার দিকে বাড়ি ফিরতে তিনি এক্সপ্রেসওয়ের এক পাশ থেকে অন্যপাশে পার হচ্ছিলেন।এসময় দ্রুতগতির অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিয়ে বিষয়টি জানান। খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। এসময় পুলিশের পক্ষ থেকে ওই ওয়াজ মাহফিল এবং এলাকার মসজিদ থেকে মাইকিং করা হয়। খবর পেয়ে নিহতের ছেলে মহসিন তালুকদার এসে মরদেহ শনাক্ত করেন।

নিহতের ছেলে মহসিন বলেন, রাতে যখন এলাকার মসজিদের মাইকে দুর্ঘটনায় একজনের মৃত্যুর কথা প্রচার করা হচ্ছিল। তখন আমরা থানায় গিয়ে মরদেহটি শনাক্ত করি।

শিবচর হাইওয়ে থানায় উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল্লাহেল বাকী বলেন, আমরা এক্সপ্রেসওয়ে থেকে মরদেহটি উদ্ধার করি। রাস্তা পার হতে গিয়ে দ্রুতগামী কোনো পরিবহনের চাপায় তিনি ঘটনাস্থলেই মারা যান। '

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন