বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত, আহত একই পরিবারের ৭

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৭:৫৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মো. মারুফ (১৫) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। এ দুর্ঘটনায় একই পরিবারের ৬ জন আহত হয়েছেন। সোমবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ধেরুয়া এলাকায় একটি মাইক্রোবাস মহাসড়কের পাশে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। আহতদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মো. মারুফ গাইবান্ধা সদরের চাপাদহ গ্রামের এনামুল হকের ছেলে। সে গাজীপুরের রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা টুটুল জানান, গাইবান্ধা সদরের চাপাদহ গ্রামের অবসরপ্রপ্ত সেনা সদস্য এনামুল হক তাঁর ভাই আনোয়ারুল ইসলামের চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। মহাসড়কের ওই স্থানে বিকেল সাড়ে পাঁচটার দিকে তাঁদের বহনকরা মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে চালকসহ ৮ জন আহত হয়। চিকিৎসার জন্য কুমুদিনী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মারুফকে মৃত ঘোষণা করেন। তাঁর মরদেহ হাসপাতালে রয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

আহতরা হলেন নিহতের বাবা এনামুল হক, চাচা আনোয়ারুল ইসলাম, চাচী নার্গিস রুকসানা, চাচাতো বোন বিন্তী , ছোট বোন ইথিনা আক্তার মিম ও তিন মাসের শিশু মরিয়ম এবং তার মা। এদের মধ্যে ইথিনা আক্তার মিমের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন