বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে নিখোঁজের একদিন পর ভুট্টা ক্ষেত থেকে লাশ উদ্ধার!

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৭:৫৭ পিএম

ঢাকার ধামরাইয়ে নিখোঁজের একদিন পর থানায় সাধারণ ডাইরি করার পর আজ সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলের দিকে চরডাউটিয়া এলাকায় ভুট্টা ক্ষেত থেকে মোঃ মনির হোসেন(৫৫) নামে একজনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সাধারণ ডাইরিটি করে মনির হোসেনের ছেলে রেজুয়ান।

নিহত মনির হোসেন উপজেলার রোয়াইল ইউনিয়নের আটিমাইঠান গ্রামের মৃত হাজী ইসরাফিলের ছেলে। সে বর্তমানে চরডাউটিয়া গ্রামের শ্বশুর মৃত ফজলুল হকের বাড়ীতে থাকেন। সে কালামপুর বিসিক শিল্পনগরীর ভ্যালেন্টেড কারখানায় চাকরী করতেন।

জিডি সুত্রে জানা যায়, মনির হোসেন তার স্ত্রীর জন্য ঔষধ আনার কথা বলে গতকাল রোববার বাড়ী থেকে কালামপুর বাসস্ট্যান্ডে যায়। কিন্তু সেই রাতে আর সে বাড়ী ফিরে আসে নাই। পরে আজ সোমবার মনির হোসেনকে অনেক খোজাখুজি করে না পেয়ে তার ছেলে রেজুয়ান ধামরাই থানায় গিয়ে একটি জিডি করেন। জিডি নং-১০৬৫। জিডি করার কয়েক ঘন্টা পর ডাউটিয়া এলাকার একটি ভুট্টা ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করেন থানা পুলিশ।

এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আব্দুর রশিদ সাংবাদিকদের বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্ত জন্য ঢাকার হোসেন শহীদ সোহরাওয়াদী হাসপাতলে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর অভিযোগ পেলে নিহতের বিষয়টি উদঘাটন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন