বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি মোস্তফা

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১১:০৬ এএম | আপডেট : ৫:৫৯ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২২

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী সাবেক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। তিনি আজ সকাল ৯টায় নগরীর ২১ নম্বর ওয়ার্ডের আলমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন।
ভোট দিয়ে সাংবাদিকদের মোস্তফা বলেন, জয়ের বিষয়ে আমি শতভাগ আশাবাদী। গত মেয়াদে রংপুরের মানুষ আমাকে বিপুল ভোটের ব্যবধানে জয়ী করেছিল। এই পাঁচ বছরে সিটি কর্পোরেশনের যে উন্নয়ন হয়েছে তার মূল্যায়নে এবারও বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। তিনি নগরবাসীর দোয়া কামনা করে বলেন, ভোট মানুষের পবিত্র আমানত। নগরবাসী আমাকে আবারও নির্বাচিত করলে আমি তাদের আমানতের মর্যাদা রাখব।
এদিকে, ইভিএমে ত্রুটির কারণে প্রথম দফায় নিজের ভোট দিতে পারেননি মোস্তফা। ১০ মিনিট ভোটকক্ষে অবস্থানের পর বাইরে এসে এ নিয়ে অসন্তোষ প্রকাশ করে তিনি বলেন, আমরা আগেই আশঙ্কা করেছিলাম এই ইভিএম নিয়ে। অবশেষে সেটাই সত্য হলো। ভোট দিতে গিয়ে ইভিএম বিকল হয়ে পড়ে। এ কারণে ভোট দেয়া সম্ভব হয়নি। বিষয়টি রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে। তারা টেকনিশিয়ান ডেকে মেরামতের কথা জানিয়েছেন।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে নগরীর ২২৯টি কেন্দ্রের ১ হাজার ৩৪৯টি বুথে ইভিএমে ভোটগ্রহণ চলছে। নির্বাচন পর্যবেক্ষণে বসানো হয়েছে এক হাজার ৮০৭টি সিসি ক্যামেরা। নির্বাচন কমিশনসহ রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সিসি ক্যামেরায় মনিটরিং করা হচ্ছে এই নির্বাচন।
এবারের নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা, আওয়ামী লীগের অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-ইনু) শফিয়ার রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমিরুজ্জামান পিয়াল, খেলাফত মজলিশের তৌহিদুর রহমান মণ্ডল রাজু, জাকের পার্টির খোরশেদ আলম খোকন, বাংলাদেশ কংগ্রেস পার্টির আবু রায়হান এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেহেদী হাসান বনি ও লতিফুর রহমান মিলন প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এছাড়া সংরক্ষিত ১১টি ওয়ার্ডে ৬৮ এবং ৩৩টি সাধারণ ওয়ার্ডে ১৮৩ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন