রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

খন্দকার রুহুল আমিনের উদ্যোগ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেবে বিইএ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৪:২৭ পিএম

২০২০, ২০২১ ও ২০২২ সালে বিভিন্ন শিক্ষাবোর্ডের অধীনে অনুষ্ঠিত পরীক্ষায় অংশগ্রহণ করে জিপি-৫ অর্জনসহ বিশেষ কৃতিত্ব দেখানো বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের (বিইএ) সদস্যদের সন্তানদের দেয়া হবে সংবর্ধনা। আগামি ২৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকেল ৫টায় রাজধানীর যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তবে অনুষ্ঠানটি শুরু হবে বিকাল তিনটা থেকে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেবেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের চেয়ারম্যান খন্দকার রুহুল আমিনের (সিআইপি) সার্বিক তত্বাবধানে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, ক্রেস্ট বিতরণ ও বৃত্তি প্রদানের মহতী উদ্যোগের এই অনুষ্ঠানটি বিগত তিন বছর পর জাঁকজমপূর্ণভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সংবর্ধনা অনুষ্ঠানে সংগঠনের প্রায় সাড়ে পাঁচ হাজার সদস্যসহ আমন্ত্রিত অতিথি হিসেবে এফবিসিসিআই এবং বিভিন্ন বাণিজ্য সংগঠনের শীর্ষস্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং সংবর্ধিত ছাত্র-ছাত্রীবৃন্দের গর্বিত পিতা-মাতা ও পরিবারের অন্যান্য সদস্যগণ অংশগ্রহণ করবেন।

উল্লেখ্য, বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশন বাণিজ্য মন্ত্রণালয়ের অনুমোদনপ্রাপ্ত এবং এফবিসিসিআই-এর অধিভুক্ত দেশব্যাপী বৈদ্যুতিক পণ্যের আমদানীকারক, রপ্তানিকারক, শিল্পপতি ও ব্যবসায়ীদের প্রতিনিধিত্বকারী শীর্ষ বাণিজ্য সংগঠন। ১৯৬০ সালে প্রতিষ্ঠিত এ ঐতিহ্যবাহী সংগঠনের সদস্য সংখ্যা প্রায় সাড়ে পাঁচ হাজার। এ সংগঠন সদস্যদের শিল্প ও বাণিজ্যিক স্বার্থ রক্ষায় অনন্য ভূমিকা পালনের পাশাপাশি সমাজসেবা, শিক্ষা, সংস্কৃতি, আনন্দ-বিনোদন প্রভৃতি কার্ডক্রম অত্যন্ত সাফল্যজনকভাবে আয়োজন করে থাকে। শিক্ষা ও বিনোদনমূলক আয়োজনের মধ্যে এসোসিয়েশনের সদস্যবৃন্দের সন্তানদের মেধা বিকাশে লেখাপড়ায় আরো উৎসাহ ও অনুপ্রেরণা যোগানের পাশাপাশি তাদের পরিবার-পরিজনের মাঝে পারস্কপারিক সম্পর্ক সুদৃঢ় ও মেলবন্ধন রচনায় সদস্যবৃন্দের মেধাবী সন্তানদের সংবর্ধনা প্রদান একটি অন্য অসাধারণ আয়োজন, যা ধারাবাহিক ভাবে প্রতি বছর অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে আয়োজন করা হয়ে থাকে। কিন্তু করোনা মাহামারির কারণে বিগত ২০২০-২১ সালে উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা সম্ভব হয়নি। তাই এবার তিন বছরের সংবর্ধনা, ক্রেস্ট বিতরণ ও বৃত্তি এক সঙ্গে দেবে বিইএ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন