বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাগলনাইয়ার মহামায়া ব্রিজ উদ্বোধন

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৬:৫৭ পিএম

জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী ০১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার বলেন, আমরা যেদিকেই তাকাই সরকারের উন্নয়ন দেখতে পাই। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের সূচকে আমাদের দেশ ভারত-পাকিস্থানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকালে ছাগলনাইয়ার মহামায়া ব্রিজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

শিরিন আখতার আরো বলেন, ফেনী ০১ আসনে কত উন্নয়ন হয়েছে গুনে শেষ করা যাবে না। ফুলগাজীর হাজীর বাগনার জন্য কেঁদেছিল মানুষ, খালেদা দেয়নি। আমরা করে দিয়েছি।

দীর্ঘদিনের প্রতিক্ষিত ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া, পাঠাননগর ও ফুলগাজীর জিএম হাট ইউনিয়নের মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন মহামায়া ব্রীজ উদ্বোধনের মধ্য দিয়ে বাস্তবায়ন হয়েছে। এতে এলাকার মানুষের অর্থনৈতিক সাফল্য বয়ে আনবে।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী পুলিশ সুপার জাকির হাসান, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাশ, সিনিয়র সহকারী পুলিশ সুপার +ছাগলনাইয়া সার্কেল) মাহমুদুল হাসান,ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আল আমিন,এলজিআরডি ফেনীর সিনিয়র সহকারী প্রকৌশলী সৌরভ দাশ, ছাগলনাইয়ার সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম,।

পাঠাননগর ইউপি সাবেক চেয়ারম্যান কবির আহমেদের সভাপতিত্বে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ'র ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জুয়েল,জেলা জাসদের সভাপতি নুরুল আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হাই ভূঁইয়া,,জেলা মহামায়া ইউপি চেয়ারম্যান শাহাজাহান মিনু, ছাগলনাইয়া উপজেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই প্রমুখ। শুরুতে প্রায় আট কোটি টাকা ব্যয়ে ৯০ মিটার প্রশস্ত মহামায়া ব্রিজ উদ্বোধন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন