শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে অপহৃত শিশুকে চকবাজার থেকে উদ্ধার, ৩ অপহরণকারী গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৯:৫৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জ থেকে অপহৃত ৪ বছরের এক শিশুকে রাজধানীর চকবাজার এলাকা থেকে উদ্ধার এবং ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। উদ্ধারকৃত শিশুটির নাম হচ্ছে নুনিয়া ইসলাম। তার বাবার নাম মোঃ দেলোয়ার হোসেন। আর গ্রেফতারকৃত অপহরণকারীরা হচ্ছে মোঃ বিল্লাল হোসেন (২২),মোঃ সাগর (২১)ও ও মোঃ জুয়েল (২০)।

র‍্যাব-১০ আজ মঙ্গলবার বিকেলে জানায়, অপহরণকারী মোঃ বিল্লাল তার মামাতো বোন নুনিয়া ইসলামকে চকলেট কিনে দেওয়ার কথা বলে সোমবার সন্ধ্যায় বাড়ির বাহিরে নিয়ে যায়। এরপর থেকে সে তার মোবাইল বন্ধ করে দেয়। পূর্ব পরিকল্পিতভাবে মোটা অংকের মুক্তিপণ আদায়ের জন্য বিল্লাল নুনিয়া ইসলামকে প্রথমে জিঞ্জিরা ফেরিঘাট এলাকায় নিয়ে যায়। এ সময় বিল্লাল তার অপর দুই সহযোগী সাগর ও জুয়েলকে খবর দেয়। একটি কুড়িয়ে পাওয়া সিম কার্ডের মাধ্যমে সাগর ও জুয়েল নুনিয়ার বাবা দেলোয়ার হোসেনকে অপহরণের বিষয়টি জানায় এবং মেয়েটিকে জীবিত পেতে হলে তার কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। নুনিয়ার বাবা মুক্তিপনের টাকা জোগাড় করতে না পেরে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এই খবর পাওয়ার পর র‍্যাব সদস্যরা অপহরণকারীদের বিরুদ্ধে একটি ছায়া তদন্ত শুরু করেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আজ মঙ্গলবার দুপুরের দিকে রাজধানী ঢাকার চকবাজার এলাকায় অভিযান চালিয়ে একটি বাসা থেকে অপহৃত শিশু নুনিয়া ইসলামকে উদ্ধার করা হয় এবং উক্ত ৩ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন