বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে হাত বাঁধা নারীর লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৬:২০ পিএম

ঢাকার ধামরাইয়ের কালামপুর এলাকার একটি কলাবাগান থেকে মাকসুদা বিবি (৩৬) নামের এক নারীর হাত বাঁধা লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী পান্নু মিয়াকে থানায় নেয়া হয়ছে বলে জানিয়েছেন পুলিশ।

আজ বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরের দিকে ধামরাই উপজেলার কালামপুর চৌড়াপাড়া এলাকার একটি কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত নারী সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বৈশখালী এলাকার মেয়ে। তিনি ধামরাইয়ের কালামপুর এলাকার খোকনের বাড়িতে বাড়া থেকে স্থানীয় একটি ইটভাটায় রান্নার কাজ করতেন এবং স্বামী পান্নু মিয়া (৪০) ধামরাই উপজেলার ভাটার খোলা এলাকার আবু বক্করের মালিকানাধীন ইটভাটায় কাজ করেন।

জানা যায়, মঙ্গলবার সকালে মাকসুদা বিবি তার ভাড়া বাসা থেকে বের হইয়ে যান। তার পর থেকে তিনি আর বাসায় ফেরেননি। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে দিকে কালামপুর চৌরাপাড়া এলাকার একটি কলাবাগানে হাত বাঁধা অবস্থায় তার লাশ দেখতে পান স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এবিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আতিকুর রহমান সাংবাদিকদের বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাকে মুখে রক্ত লেগে ছিলো। শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন