শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটমোহরে খ্রিস্টানপাড়ায় হামলা, যুবলীগের দুই নেতা বহিস্কার

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৬:২৪ পিএম

পাবনার চাটমোহরে খ্রিস্টান পাড়ায় বিয়ে বাড়িতে দুই দফা হামলা,লাঞ্ছিত ও মারপিটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মুলগ্রাম ইউনিয়ন যুবলীগের দুই নেতাকে বহিস্কার করেছে উপজেলা যুবলীগ। সাময়িক বহিস্কৃতরা হলেন মূলগ্রাম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও জগতলা নতুনপাড়া গ্রামের নুর সালামের ছেলে রবিউল করিম (৩৫) ও কার্যনির্বাহী কমিটির সদস্য একই গ্রামের নুরুজ্জামানের ছেলে আমির হোসেন (৩২)।

প্রত্যক্ষদর্শী ও বিয়ে বাড়ির লোকজন সূত্রে জানা গেছে, জগতলা খ্রিস্টান পাড়ার মৃত সুবল গমেজের ছেলে সনি গমেজের সাথে বিয়ের আয়োজন করা হয় গাজিপুর জেলার কালিগঞ্জের লুইস কস্তার মেয়ে বৃষ্টি কস্তার। সোমবার (২৬ ডিসেম্বর) ছিল দু’জনের গায়ে হলুদ। এদিন রাত ১১টার দিকে মূলগ্রাম ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রবিউল করিম ও সদস্য আমির হোসেনের নেতৃত্বে ১৫/২০ জনের একটি দল বিয়ে বাড়িতে গিয়ে মহিলাদের উত্ত্যক্ত করার চেষ্টা করে। এ সময় বাড়ির লোকজন বাধা দিলে,তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ ও লাঞ্ছিত করে। হট্টগোল শুরু হলে এলাকার লোকজন বেরিয়ে আসে। অবস্থা বেগতিক দেখে হামলাকারীরা চলে যায়।

বিয়ে বাড়ির প্রধান সুব্রত গমেজ জানান,রাত ২টার দিকে রবিউল করিম ফের লোকজন নিয়ে বিয়ে বাড়িতে এসে হাঙ্গামা সৃষ্টির চেষ্টা করে। এ সময় থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে আসলে তারা চলে যায়।

সুব্রত গমেজ, বিশাল গমেজ ও এলাকার বাসিন্দা সাইদুল ইসলাম জানান,এলাকার লোকজন ও পুলিশের উপস্থিতির কারণে হামলাকারীরা বড় ধরণের কোন ঘটনা ঘটাতে পারে নাই। তবে মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে তারা ফের হামলা করে বিয়েতে আসা লোকজনকে মারপিট করেছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। পরিস্থিতি এখন শন্ত। আমরা অপরাধিদের গ্রেপ্তার করার চেষ্টা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন