বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে ৭ পথ শিশুকে পুনর্বাসনে দিল মেট্রোপলিটন পুলিশ

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৬:৫৭ পিএম

অসহায় ও ছিন্নমূল এই ৭ পথ শিশুকে পুনর্বাসনের ব্যবস্থা করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।


গাজীপুরে ছিন্নমূল, আশ্রয়হীন,মাদকাসক্ত, গৃহহীন ও অসহায় ৭ শিশুকে টঙ্গীর শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে প্রেরণ করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে প্রেরণকৃত শিশুরা হলো- সুনামগঞ্জ জেলার ভাঙ্গাপাড়ার মোহাম্মদ আলীর শিশু সন্তান মোঃ হুসাইন (১২), নরসিংদী জেলার বেপারী পাড়ার রুবেলের ছেলে মোঃ ইয়াসিন (১১), একই জেলার পলাশ থানার বাইটগাপাড়া গ্রামের মৃত মান্নানের ছেলে মোঃ রাব্বি (১২), একই জেলার ভেলানগর গ্রামের শাহাবুদ্দিনের সন্তান মোঃ জুয়েল (১৪), একই জেলার পলাশ থানার বাইটগাটা গ্রামের সৌরভের ছেলে মোঃ মোস্তাকিন (১১), চট্টগ্রাম জেলার কালুঘাট থানার কাপতাই রাস্তার মাথা গ্রামের রহিমের সন্তান সাগর (১৩) ও কুমিল্লা জেলার মুরাদনগর থানার রামচন্দ্রপুর গ্রামের মঙ্গল মিয়ার সন্তান মোঃ মহিউদ্দিন (১৫)। তারা সকলেই গাজীপুরের বিভিন্ন এলাকায় বসবাস করতেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ জানায়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলামের দিক নির্দেশনায় মঙ্গলবার সকালে ছিন্নমূল, মাদকাসক্ত, আশ্রয়হীন,গৃহহীন, অসহায় ৭ পথ শিশুকে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে প্রেরণ করা হয়। টঙ্গী পূর্বথানাধীন স্টেশন রোড থেকে শহীদ আহসান উল্লাহ মাষ্টার উড়াল সেতুর নিচ পর্যন্ত বিভিন্ন স্থানে অবস্থানরত এসব শিশুদেরকে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড থেকে রক্ষায় এ কার্যক্রম পরিচালনা করা হয়। পুলিশ আরো জানায়, তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন