বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবের সড়কে ঝরলো আরোও ১টি প্রাণ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ১১:০৭ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সড়কে ঝরল আরোও ১টি প্রান। বুধবার মোটরসাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত আক্তার হোসেন প্রধান বৃহস্পতিবার(২৯ডিসেম্বর) রাত ৯ টায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের মৃত্যু বরন (ইন্না লিল্লাহি ... রাজেউন)করেছেন। এ মাসে মতলব উত্তরের সড়কে ঝড়ল ৯টি প্রান।

বুধবার দুপুর ১.১৫টার সময় মটর সাইকেল এর যাত্রী হিসেবে চলার সময় মতলব উত্তর বেরিবাধ সটাকী অংশে পিছনের চাকা পাংচার হওয়ায় পরে মারাত্মক ভাবে আহত হয়ে ফরাজীকান্দি ইউনিয়নের ১ং ওয়ার্ড আমিনপুর গ্রামের মেম্বার মোঃ খোকনের ছোট ভাই আক্তার হোসেন প্রধান। সে মোটরসাইকেলে কালিপুর থেকে বাড়ে যাচ্ছিলেন। চালকের মাথায় হেলমেট থাকায় তিনি আঘান পায়নি কিন্তু আক্তার হোসেনের মাথায় হেলমেট না থাকায় মাথায় মারাত্মক আঘাত পান।

আক্তার হোসেন প্রধানকে প্রথমে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে নিউরোসাইন্স ইন্সটিটিউটে রেফার করা হয়।

নিউরোসাইন্স ইন্সটিটিউটের ইমারজেন্সি হয়ে (আইসিইউ দ্রুত ব্যবস্থা না হওয়ায়) বাংলাদেশ স্পেশালাইড হসপিটালের নিউরোসার্জারীর আধীনে আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার সে মারা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন