বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এবারও সেরা করদাতা নির্বাচিত সাভারের তরুণ ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

এবারো সেরা করদাতা হিসেবে নির্বাচিত হয়েছেন সাভারের তরুণ ব্যবসায়ী তানভীর আহম্মেদ রোমান ভূঁইয়া। এনিয়ে তিনি ছয়বার ঢাকা জেলায় সেরা করদাতা হিসেবে নির্বাচিত হলেন।
গত বুধবার ঢাকা অফিসার্স ক্লাবে তানভীর আহম্মেদ রোমান ভূঁইয়াকে শ্রেষ্ঠ করদাতা হিসেবে সম্মাননা ম্মারক প্রদান করেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের পক্ষে অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।
এমসয় অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল ও বিশেষ অতিথি হিসেবে শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন (এমপি) এবং অর্থ বিভাগের সিনিয়র সচিব ফাতেমা ইয়াসমিন উপস্থিত ছিলেন।
ব্যবসায়ী তানভীর আহম্মেদ রোমান ভূঁইয়া আশুলিয়ার জামগড়া এলাকার মো. ছফিল উদ্দিন ভূঁইয়া ছেলে। তার বন্ধন ডিস্ট্রিবিউশন অ্যান্ড সাপ্লাইয়ার, নায়ফা ট্রেড বিডি ও গ্লোরী ডিস্ট্রিবিউশন কর্পোরেশনের স্বত্বাধিকারী।
তানভীর আহম্মেদ রোমান ভূঁইয়া বলেন, ব্যবসা বড় হতে থাকলেও কখনই কর ফাঁকি দেয়ার চিন্তা মাথায় ঢোকেনি। ব্যবসা শুরুর পরের বছর থেকে আমি আয়করদাতা হিসেবে রেজিস্ট্রেশন করি। ব্যবসা যত এগিয়েছে, কর দেয়া ততই বাড়িয়েছি। ২০১৬ সাল থেকে সেরা করদাতা হিসেবে নির্বাচিত হয়ে আসছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন