শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

গৌরীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৫:৫০ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে নিজের কৃষি জমিতে গর্ত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

পারিবারিক সুত্রে জানা গেছে বুধবার (৪ জানুয়ারী) সকালে আবুল কালাম আজাদের বাড়ির সামনে নিজের জমিতে গর্ত করা নিয়ে কথা কাটাকাটি হয় সহনাটি পাচপাড়া গ্রামের ইন্তাজ আলীর পুত্র আব্দুল গফুর গংদের সাথে পরে এক পর্যায়ে তা শেষ হয়ে যায়। পরে ব্যবসায়িক প্রতিষ্টানে যাওয়ার পথে দেশীয় অশ্র, লাটি সোটা দিয়ে পথরোধ করে পিটিয়ে আহত করে।


নিহতের ছেলে কাকন জানান আমার বাবা পার্টসের ব্যবসা করে সকাল আনুমানিক ১০ ঘটিকা সময় মটারসাইকেল যোগে (আমাদের ব্যবসা প্রতিষ্টান) ভূইয়ার বাজারে যাওয়ার পথে গফুর গংদের বাড়ির পিছনে রাস্তায় মটরসাইকেলের গতিরোধ করে আমার বাবাকে ১০/১২ জন মিলে দেশীয় অস্র দিয়ে পিটিয়ে আহত করে। বাবাকে হাসপাতালে নেওয়ার আগেই রাস্তায় মারা গেছে।

নিহত আবুল কালাম (৬০) আজাদের বাড়ি উপজেলার সহনাটি ইউনিয়নের সহনাটি পাছপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

নিহতের স্ত্রী হেনা আক্তার জানান আমার স্বামী একা দোকানে যাওয়ার পথে গফুর গংদের বাড়ির পিছনে রাস্তায় আটক কইরা মাইরা পালাইছে আমার স্বামীর রক্ত রাস্তায় পইরা রইছে, যারা আমার স্বামীরে একা পাইয়া মারছে আমি তাদের বিচার চাই।
গৌরীপুর থানার ওসি মাহমুদুল হাসান জানান ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন