বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক প্রিন্সিপালের স্ত্রী কারাগারে

গৃহকর্মী নির্যাতনের মামলা

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

গৃহকর্মীকে মারধর ও গরম পানি দিয়ে শরীর ঝলসে দেওয়ার মামলায় অবশেষে কারাগারে গেলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক প্রিন্সিপাল আবু তাহেরের স্ত্রী তাহমিনা তুহিন। ভুক্তভোগী গৃহকর্মীর বাড়ি কুমিল্লার দেবিদ্বার উপজেলার তেবাড়িয়া গ্রামে। গতকাল বুধবার সকালে ভুক্তভোগী গৃহকর্মীর মামা ইব্রাহীম খলিলের দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলায় তাহমিনা তুহিনকে গ্রেফতার দেখিয়ে আদালতে নেয়া হলে তাকে কেন্দ্রিয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আহমেদ সনজুর মোর্শেদ জানান, অভিযোগ পাওয়ার পর গত মঙ্গলবার রাতে অভিযুক্ত তাহমিনা তুহিনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। গতকাল বুধবার মামলার পর তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

ঘটনার বিষয়ে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর ধর্মপুর ভিক্টোরিয়া কলেজ সংলগ্ন পূর্ব দৌলতপুর এলাকার এস আর টি প্যালেসে গৃহকর্মীকে মারধর করেন তাহমিনা। এরপর গরম পানি দিয়ে শরীর ঝলসে দেন। নির্যাতন সইতে না পেরে ওই গৃহকর্মী দোতলা থেকে লাফিয়ে আত্মরক্ষা করে। পরে পাশের ভবনের কয়েকজন তাকে উদ্ধার করে ৯৯৯-এ কল দেন। পুলিশ কিশোরীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যায়।

ওই গৃহকর্মী জানায়, সাবেক প্রিন্সিপাল আবু তাহেরের মেয়ে ফাহমিদা তিমুর ঢাকার বাসা এবং আবু তাহেরের কুমিল্লার বাসায় চার বছর ধরে কাজ করছে সে। কাজে দেরি হলে তাহেরের স্ত্রী ও মেয়ে বেত দিয়ে মারধর করে এবং শরীরে গরম পানি ঢেলে দেয়। গত মঙ্গলবারও মারধরের পর গরম পানি ঢাললে সে আত্মরক্ষায় দোতলা থেকে নিচে লাফিয়ে পড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন