বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে চাঁদা না পেয়ে যুবলীগ নেতা মারধর করলেন আ.লীগ নেতাকে, অভিযোগ দায়ের

সাভার থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৫:৩৪ পিএম

 ঢাকার সাভারের বিরুলিয়ায় নির্মান সামগ্রী সরবরাহকারী ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আব্দুল কাদির মোল্লার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে না পেয়ে হামলা চালিয়ে মারধর করার অভিযোগ উঠেছে যুবলীগ নেতা জুয়েল মন্ডল ও তার বাহিনীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার দুপুরে এঘটনার পর বিরুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য ও একই ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির মোল্লা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরে তিনি বাদী হয়ে বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল মন্ডল (৩৯), তার সহযোগী মোঃ সোহেল (৩৮), মোঃ মনির হোসেন (৩৮), মাছুম গাছি (৩৫), মোঃ জাবেদ (৩৫), রুবেল মন্ডলসহ (৩২) অজ্ঞাতনামা আরও কয়েকজনের বিরুদ্ধে সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।
আব্দুল কাদির মোল্লা অভিযোগ করে বলেন, বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল মন্ডল একজন সন্ত্রাসী। তার রয়েছে নিজস্ব একটি বাহিনী। আশুলিয়া মডেল টাউনে রফিকুল ইসলামের নির্মানাধীন বাড়ির সামগ্রী সরবরাহ করায় জুয়েল মন্ডল ও তার বাহিনী পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে।
চাঁদা দিতে অস্বীকার করায় বৃহস্পতিবার দুপুরে দেশীয় অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে নির্মানাধীন ভবনটিতে হামলা চালিয়ে নির্মান শ্রমিকদের কাজে বাঁধা প্রদান ও আমাকে মারধর করে সাথে থাকা নগদ টাকা লুটে নেয়।
আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির বলেন, তাৎক্ষনিক দূরে সরে গিয়ে জুয়েল মন্ডলের ভাই বিরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মন্ডলকে ফোনে কিষয়টি জানালেও কোন সুরাহ পাইনি।
অভিযোগ দায়েরের পর শুক্রবার বিকালে ঘটনার তদন্ত করেছেন বিরুলিয়া ফাঁড়ির এসআই দিদার হোসেন।
বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জুয়েল মন্ডল চাঁদা দাবীর কথা অস্বীকার করে বলেন, ওই ভবনের নির্মান সামগ্রী সরবরাহের কাজ আমি করতাম। হঠাৎ আমার অনুপস্থিতিতে আব্দুল কাদির মালামাল সরবরাহের চেষ্টা করে তখন খবর পেয়ে আমি ঘটনাস্থলে উপস্থিত হলে বাক-বিতন্ডা হয়। তিনি বলেন, আমি তাকে মারিনি কয়েকটা চড়-থাপ্পড় দিয়েছি।
বিরুলিয়া পুলিশ ফাঁড়ির এসআই দিদার হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন