বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মঞ্চের মতো এ সরকারও ভেঙ্গে পড়বে-মৌলভীবাজারে ডা: এ.জেড.এম জাহিদ হোসেন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৮:০০ পিএম

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: এ.জেড.এম জাহিদ হোসেন বলেছেন, গতকালতো শুধু মঞ্চ ভেঙ্গে পড়েছে। কিছুতেই যদি এই সরকার বিদায় না হয় তা হলে মঞ্চের মতো ভেঙ্গে পড়বে। ৩০ তারিখের ঢাকায় বিএনপি গণসমাবেশ হয়েছে, সেটিতে মানুষের সম্পৃক্ততা দেখলে বুঝা যায় মানুষ এই সরকারকে চায় না। তবে এর আগে দরকার নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন কালীন যোগ্য ও গ্রহণযোগ্যতা সম্মন্ন তত্ত্বাবধায়ক সরকার।
শনিবার সন্ধ্যায় মৌলভীবাজার জেলা বিএনপি আয়োজিত গণ আন্দোলনের ১০ দফা দাবী এবং রাষ্ট্র কাঠামো রূপরেখা ২৭ দফা বিষয়ে বিভিন্ন ইউনিটের দলীয় নেতা ও পেশাজীবীদের সাথে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে এ কথা বলেন।
শহরের একটি অভিজাত হোটেলে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির উপদেষ্টা ও শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া মধু, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন, জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট সুনীল কুমার দাস, নাসির উদ্দীন আহমদ মিঠু, আশিক মোশাররফ, যুগ্ম সাধারণ সম্পাদ ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান সহ অন্যন্যরা।
তিনি আরও বলেন, যারা এ যাবৎ গুম হয়েছে। মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে বলা হচ্ছে অজ্ঞাত আসামী, দেশ এখন কোন যায়গায় গেছে। আইন আদালত ও আইন শৃঙ্গলা বাহিনীকে কিভাবে নগ্নভাবে ব্যবহার করা হচ্ছে। এর প্রকৃত উদাহরণ মির্জা ফখরুল ও মির্জা আব্বাসের জামিন নিয়ে নানা টালবাহানা।
অনুষ্ঠানের শুরুতে জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান রাষ্ট্রকাঠামো রূপরেখা পাঠ করেন ও এ বিষয়ে আলোচনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন