মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আমরা নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় যাওয়ায় বিশ্বাস করি: বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান খান

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৫:১০ পিএম

বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান খান বলেছেন, আমরা নির্বাচনী পার্টি, আমরা নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় যাওয়ায় বিশ্বাস করি, কিন্তু সে নির্বাচন হতে হবে সত্যি কারের অবাধ ও নিরপেক্ষ নির্বাচন। আজ রবিবার বিকালে টাঙ্গাইল শহরের সিলমি কমিউনিটি সেন্টারে টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত বিএনপি ঘোষিত ১০ দফা এবং রাষ্ট্রকাঠামো মেরামতের রুপরেখা বিষয় ব্যাখা ও বিশ্লেষণ ধর্মী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের লড়াই নিরপেক্ষ নির্বাচনের জন্য, একটা সুষ্ঠু ভোটের জন্য। কি দূর্ভাগ্য ৫১ বছর আগে দেশ স্বাধীন করেছি এখন ৫১ বছর পর একটা ভোটের জন্য লড়াই করতে হবে।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, যদি ভালো চান তাহলে আমরা বলবো পদত্যাগ করেন, পার্লামেন্ট ভেঙ্গে দেন, নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করেন, দেশে ভোট দেন, সেই ভোটে অংশ গ্রহণ করার জন্য বিএনপি এক পায়ে দাঁড়িয়ে আছে। আমাদের সকল প্রস্তুতি রয়েছে।

জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড.ফরহাদ ইকবালের সঞ্চালনায় বক্তব্য দেন জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, সদস্য ফকির মাহমুদ আনাম স্বপন, ওবায়দুল হক নাসির প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন