বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে মেরে ফেলেছে স্থানীয়রা পরিবারের দাবী পরিকল্পিত হত্যা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৮:৩৯ পিএম

কুমিল্লার চান্দিনায় চুরির অভিযোগে মোজাম্মেল হোসেন সুমন (২৩) নামে এক যুবককে পিটিয়ে মেরে ফেলেছে স্থানীয়রা। এঘটনায় নিহত সুমনের মা মিলি বেগম বাদী হয়ে চান্দিনা থানায় একটি হত্য মামলা দায়ের করেছেন।

রোববার (৮ জানুয়ারী) ভোরে চান্দিনা উপজেলার কেরণখাল ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত যুবক পার্শ্ববর্তী এলাকার বাড়েরা ইউনিয়নের ফরিদপুর গ্রামের রুহুল আমিন ও গার্মেন্টস কর্মী মিলি বেগমের পুত্র।

পরিবারের দাবী, সুমনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার বিরুদ্ধে এলাকায় কোনরকম অপরাধের সঙ্গে কখনো জড়িত থাকার প্রমাণ নেই। সে স্ত্রী নিয়ে চট্টগামে থাকে। শনিবার সে চট্টগ্রাম থেকে এলাকায় আসে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, আমাদের প্রাথমিক তদন্তে চুরির ঘটনার সত্যতা পেয়েছি। গণপিটুনিতে চোর সন্দেহে সুমন নামের ওই ছেলেটিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে সাতবাড়িয়া গ্রামের দোতলা মসজিদ সংলগ্ন আবু সাঈদের মুদি দোকানে টিনের চালা খুলে চোর ঢুকে। এসময় পার্শ্ববর্তী বাড়ির রফিক নামের একজন টের পেয়ে দোকানি সাঈদকে ফোন করে বিষয়টি জানায়। এসময় স্থানীয় কয়েকজন যুবক এসে ধাওয়া দিয়ে মোজাম্মেল হোসেন সুমনকে আটক করে গণপিটুনি দেয়। এসময় আরেক চোর পালিয়ে যায়। মারাত্মক আহতাবস্থায় সুমনকে আজ (রোববার) সকালে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন