বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গণঅবস্থান কর্মসূচি সফলে সিলেটবাসীর প্রতি আহ্বান জানালো সিলেট জেলা ও মহানগর বিএনপি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৬:১০ পিএম

ফ্যাসিস্ট, দুর্ণীতিবাজ, গণতন্ত্র হরণকারী সরকারের পদত্যাগ, অবৈধ সংসদ বাতিল,নির্দলীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন সহ ১০ দফা এবং বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া সহ নেতৃবৃন্দের মুক্তির দাবীতে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামীকাল বুধবার সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সিলেট রেজিষ্ট্রারী মাঠে সিলেট বিভাগীয় গণ অব¯’ান কর্মসূচি পালন করবে সিলেট বিভাগ বিএনপি। অব¯’ান কর্মসূচিতে নেতৃত্ব দেবেন বিএনপির জাতীয় ¯’ায়ী কমিটির সদস্য গায়েশ্বর চন্দ্র রায় ও দলের যুগ্ন মহাসচির এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

মঙ্গলবার সকালে সিলেট জেলা ও মহানগর বিএনপির যৌথ সভায় অনিবার্য কারন বসত গণ অব¯’ান কর্মসূচির ভেন্যু কেন্দ্রীয় শহীদ মিনার থেকে পরিবর্তন করে রেজিষ্ট্রারী মাঠে করার সিদ্ধান্ত গৃহীত হয়। যৌথ সভা শেষে রেজিষ্ট্রারী মাঠ পরিদর্শন করেছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ। সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোেকেট এমরান আহমদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী।

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকারের বেপরোয়া লুটপাট আর দুর্ণীতির ফলে দেশ আজ গভীর সংকটে। দেশের চলমান সংকট থেকে উত্তোরনের জন্য বিএনপি ১০ দফা আন্দোলন কর্মসূচি ও রাষ্ট্র কাঠামোকে মেরামত করার জন্য ২৭ দফা রূপরেখা ঘোষণা করা হয়েছে। এই কর্মসূচির ধারাবাহিকতায় আগামীকাল সারাদেশের ন্যায় সিলেটেও বিভাগীয় গণ অব¯’ান কর্মসূচি পালিত হবে। এই কর্মসূচিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিতে হবে। উক্ত কর্মসূচিতে দেশ বাঁচাতে, দেশের মানুষকে বাঁচাতে সিলেটবাসীকে অংশগ্রহণ করার জন্য আহবান জানান তিনি। সভাপতির বক্তব্যে সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকি বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ¯’ায়ীভাবে মুক্ত করতে, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে, মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে গণ অব¯’ান কর্মসূচিকে সফল করতে হবে। এসময় আরো বক্তব্য রাখেন ও উপ¯ি’ত ছিলেন- সিলেট মহানগর বিএনপির যুগ্ন আহবায়ক রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল গনি আরেফিন জিল্লুর, নজিবুর রহমান নজিব, সালেহ আহমদ খছর“, মাহবুব কাদির শাহী, এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, সিলেট জেলা বিএনপি নেতা এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, জেলা স্বে”ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, মহানগর স্বে”ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপি নেতা ফখর“ল ইসলাম ফার“ক, মুহিউস সুন্নাহ চৌধুরী নার্গিস, এডভোকেট বদর“ল ইসলাম, এডভোকেট আবু তাহের, এডভোকেট সাঈদ আহমদ, জেলা স্বে”ছাসেবক দলের সদস্য সচিব শাকিল মোর্শেদ, জেলা বিএনপি নেতা এডভোকেট আল আসলাম মুনিম, মহানগর বিএনপির সদস্য আফজল হোসেন, আবুল কালাম, মহানগর স্বে”ছাসেবক দলের সদস্য সচিব আফসর খাঁন, জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম শাহপরান, ডা. নাজিম উদ্দিন, এডভোকেট মোস্তাক আহমদ, শাহিন আলম জয়, আবুল কাশেম, এডভোকেট ওবায়দুর রহমান ফাহমী, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদখ ফজলে রাব্বী আহসান প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন