শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামের দুর্গম চরাঞ্চলে জুয়া খেলার সরঞ্জাম ও তিনটি মোটরসাইকেলসহ পেশাদার জুয়ারি আটক

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৭:৩৭ পিএম

কুড়িগ্রাম সদর উপজেলার দুর্গম চরাঞ্চল থেকে পৃথক অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম ফোর্দী, গুটি, ডাবু টাকা তিনটি মোটরসাইকেলসহ পেশাদার জুয়ারিদের আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে তাদের জুয়া আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। সন্ধ্যায় এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার (১০ জানুয়ারি) গভীর রাতে তাদের সদরের হলোখানা ইউনিয়নের চর সারডোবের ধরলা নদীর অববাহিকায় গভীর রাতে জুয়া খেলার সময় ওই এলাকার মৃত আবু তালেবের ছেলে অলিউর রহমান (৪২), জয়নাল আবেদীনের ছেলে আবু বক্কর (২৭) ও ফুলবাড়ী উপজেলার আবুল কালামের ছেলে মিজানুর রহমানকে আটক করা হয়েছে। অপরদিকে সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের কুড়ার পাড় (ফাঁকা জায়গা) থেকে রাত্রিবেলা জুয়া খেলার সময় আব্দুল হকের ছেলে মানিক মিয়া ও নাগেশ্বরী উপজেলার ভসুটারি গ্রামের ফজর আলীর ছেলে মাইদুল ইসলামকেও আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ফোর্দী, গুটি, ডাবু টাকা ও তিনটি মোটরসাইকেল আটক আটক করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার জানান, এই জুয়ারিরা সীমান্তবর্তী এলাকাগুলোয় গভীর রাতে জুয়া খেলে। এছাড়াও তারা দুর্গম চরাঞ্চলে নিয়মিত জুয়া খেলে আসছে যেখানে পুলিশ যেতে পারে না। তার পরেও অনেক কষ্ট করে তাদের গ্রেফতার করেছি।
জুয়ারুদের গড ফাদারদের সনাক্ত ও গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে জুয়া খেলার অপরাধে মামলা রুযু করা হয়েছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, কুড়িগ্রাম জেলায় অপরাধ দমনে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন