বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে গ্যাস বিস্ফোরণ

মৃত্যু বেড়ে তিন, চিকিৎসাধীন দুই

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ে একটি বাড়িতে রান্নাঘরে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে বিস্ফোরণে অগ্নিদগ্ধদের আরও দুইজন মারা গেছেন। এ নিয়ে এই ঘটনায় মৃত্যু সংখ্যা দাঁড়িছে তিন। চিকিৎসাধীন অবস্থায় আছে দুইজন। গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে জোসনা ও ভাগনি সাদিয়ার দুপুরের দিকে মৃত্যু হয়। এর আগে গত রোববার চিকিৎসাধীন অবস্থায় দেড় বছরের শিশু মরিয়মের মৃত্যু হয়েছে।
গত শনিবার ভোর ৫টার দিকে ধামরাই পৌরসভার কুমড়াইল এলাকার কবরস্থান সংলগ্ন কুব্বত আলীর মালিকানাধীন দোতলা বাড়ির নিচতলার ভারাটিয়া পোশাককর্মী মনজুরুল ইসলামের ঘরে এই বিস্ফোরণ ঘটে। এতে শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছিল। মনজুরুলের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়। তিনি পরিবারসহ কুব্বত আলীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি গার্মেন্টসে কাজ করতেন।

প্রতিবেশী ভাড়াটিয়া জানান, ভোরে তারা যখন ঘুমিয়ে ছিলেন তখন বিকট একটি শব্দ শুনতে পান। এরপর ভবনের নিচ তলা থেকে ধোঁয়া উঠতে দেখেন। সঙ্গে সঙ্গে নিচ তলায় গিয়ে দেখেন, রুমে পাঁচজন দগ্ধ অবস্থায় কাতরাচ্ছে। আর আগুনে বিছানার কিছুটা অংশ পুড়ে গেছে। পরে তাদের উদ্ধার করে প্রথমে ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন