রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পায়ে হেঁটে ৬৪ দিনে ৬৪ জেলা ভ্রমন করলেন ইউসুফ

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০২৩, ১:০০ পিএম

“জীবন নিঃশেষ হয়, মাদক কারণ ক্রীড়াই করতে পারে, জীবন সাধন। আপনার রক্তে বাঁচে অন্যের জীবন, রক্ত দানে বাড়ে আতœার বাঁধন। নিজে রক্ত দেই, অন্যকে উৎসাহিত করি। আর কেটো না গাছ, নিতে দাও বুক ভরা শ^াস” এ শ্লোগান নিয়ে পায়ে হেঁটে ৬৪ দিনে ৬৪ জেলা, ৩৩৬০ কিলোমিটার পথ ভ্রমন করেছেন মোঃ ইউসুফ ইকবাল মন্ডল। মোঃ ইউসুফ ইকবাল মন্ডল রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের তফাদিয়া গ্রামের মোঃ দেলবর মন্ডলের ছেলে।
বৃহস্পতিবার দুপুর ১২ টায় রাজবাড়ী রেলওয়ে ফুটবল মাঠের শহীদ মিনারে এসে তার পায়ে হেঁটে ৬৪ জেলা ভ্রমন সম্পন্ন করেন। এসময় কালুখালী ও রাজবাড়ীর সাইকেল রাইডার্স কমিটি তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এরআগে গত বছরের ৫ নভেম্বর বিকেলে রাজবাড়ী শহরের হোটেল চিলিস এন্ড রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলন গত ১০ নভেম্বর কক্সবাজার থেকে পায়ে হেঁটে ৬৪ জেলা ভ্রমন শুরু করেন রাজবাড়ী ডা. আবুল হোসেন কলেজের ছাত্র ও কালুখালীর সন্তান মোঃ ইউসুফ ইকবাল মন্ডল।
মোঃ ইউসুফ ইকবাল মন্ডল বলেন, উপজেলা, জেলা ও জাতীয় পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন পুরুষ্কার লাভ করেছে। ঢাকা থেকে রাজবাড়ীর বালিয়াকান্দি পর্যন্ত ১৪ ঘন্টায় ১৩০ কিলোমিটার পথ আসার অভিজ্ঞতা রয়েছে তার। পায়ে আঘাত পেয়ে বেশ কিছু দিন অসুস্থ্য থাকার পর আবার নীজেকে তৈরি করে।
তিনি বলেন, কক্সবাজার থেকে আনুষ্ঠানিকভাবে গত ১০ নভেম্বর পায়ে হেঁটে রাজবাড়ীর কালুখালী পৌঁছাতে ৬৪ দিন সময় লেগেছে। এছাড়াও টেকনাফ থেকে তেতুলিয়া দৌড়ে পাড়ি দেওয়ার ইচ্ছা পোষন করেন তিনি। এজন্য দেশ বাসির কাছে দোয়া চেয়েছেন ইউসুফ ইকবাল মন্ডল।
তার এ উদ্যোগে সার্বিক সহযোগিতা করেছেন সিআইডির ডিআইজি রফিকুল ইসলাম, কাজী সাইফুল ইসলাম, মামুন, আসিফ ইকবাল সহ অনেকে। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি আরও বলেন, আগামী আরও বড় ধরণের উদ্যোগ গ্রহণ করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন