বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রেনে কাটা পড়ে মা-মেয়ের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২৩, ২:১৮ পিএম

লালমনিরহাটে দুই সন্তান নিয়ে রেললাইনের উপর দিয়ে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ে নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে দুই বছরের এক শিশু।

শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় পাটগ্রাম উপজেলার ঘুন্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমি আক্তার (২৮) পাটগ্রাম উপজেলার রহমানপুর ধবসুতি এলাকার রাশেদুজ্জামানের স্ত্রী ও মেয়ে তাসমিরা তাবাসুম তাসিন (৫)। শিশুটিকে গুরুতর আহত অবস্থায় পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রেললাইন দিয়ে হাঁটতে গিয়ে লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামী একটি লোকাল ট্রেনেকাটা পড়ে। এতে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃত্যু হয়। এ সময় এক শিশু আহত হয়। পরে পাটগ্রাম উপজেলার ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

প্রত্যক্ষদর্শী আকবার মিয়া বলেন, আমরা ভুট্টাক্ষেতে কাজ করছিলাম। এসময় ট্রেন কয়েকবার হুইসেল দেয় পরে দেখি দুইজন রেলে কাটা পড়ে মারা গেছেন। আহত অবস্থায় এক শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করাই।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, একই পরিবারের মা ও মেয়ে ট্রেনে কাটা পড়ে নিহত হন। দুই বছরের এক শিশুকে আহত অবস্থায় পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে।

বুড়িমারী স্টেশন মাস্টার নুর আলম বলেন, ট্রেন যাত্রীদের মাধ্যমে জানতে পারলাম যে দুইজন ট্রেনে কাটা পড়ে মারা গিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন