রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষক সমিতির নির্বাচনে জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের প্যানেল ঘোষণা

জাবি প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২৩, ৮:৫৭ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে ১৫ সদস্যের প্যানেল ঘোষণা করেছে জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম । এতে সভাপতি পদে ফার্মেসি বিভাগের অধ্যাপক ড.সোহেল রানা ও সাধারণ সম্পাদক পদে গনিত বিভাগের প্রফেসর আমিনুল রহমান খানের নাম ঘোষণা করা হয়েছে।

রোববার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় এ প্যানেল ঘোষণা করেন জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম।

নির্বাচনে সহ সভাপতি পদে প্রাণিবিদ্যা বিভাগের প্রফেসর মো. মনোয়ার হোসেন, যুগ্ম- সম্পাদক পদে প্রাণরসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক বোরহান উদ্দিন এবং কোষাধ্যক্ষ পদে অর্থনীতি বিভাগের অধ্যাপক মুহাম্মদ শফিকুল ইসলাম প্রতিদ্বন্দীতা করবেন।

এছাড়া সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করবেন, সিএসসি বিভাগের প্রফেসর আবু সাঈদ মোঃ মোস্তাফিজুর রহমান, গনিত বিভাগের প্রফেসর ফারুক আহমেদ, মো. আব্দুর রব, মুহাম্মদ নজরুল ইসলাম, বিজ্ঞান বিভাগের প্রফেসর জামাল উদ্দীন, সরকার ও রাজনীতি বিভাগের প্রফেসর শামসুল আলম, দর্শন বিভাগের প্রফেসর মোহাম্মদ কামরুল আহসান, ফার্মেসি বিভাগের প্রফেসর মাফরুহি সাত্তার, ইংরেজি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর রায়হান শরীফ এবং ভূগোল ও পরিবেশ বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ রেজাউল রকিব।

প্যানেলের সদস্য ও জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের একাংশের সভাপতি প্রফেসর শামসুল আলম বলেন, নির্বাচনে আমরা জয়ের ব্যাপারে আশাবাদী। কারণ ক্যাম্পাসের সক্রিয় ও যোগ্য শিক্ষকদের নিয়ে আমরা প্যানেল করেছি। আমরা নির্বাচিত হলে শিক্ষকদের কল্যাণে কাজ করে করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন