রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে সরকারি বই পাঁচার মামলা তদন্তের দায়িত্ব পেলেন ডিবি পুলিশ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৬:৫৩ পিএম

গাইবান্ধা সুন্দরগঞ্জ থেকে মাধ্যমিক পর্যায়ের ২০২৩ শিক্ষাবর্ষের সাড়ে ১১ হাজার পাঠ্য পুস্তক পাঁচারের মামলাটি তদন্তের দায়িত্ব পেয়েছেন ডিবি পুলিশ। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে প্রাথমিক তথ্যের জন্য গাইবান্ধা ডিবি পুলিশের ওসি মোখলেছুর রহমান সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও সুন্দরগঞ্জ ডিগ্রী সরকারি কলেজে বই সংরক্ষণের এলাকা পরিদর্শন করেন।
প্রথমেই মামলাটি তদন্তের দায়িত্ব পেয়েছিলেন সুন্দরগঞ্জ থানার এসআই আরিফুল ইসলাম। এরআগে গত ১৫ জানুয়ারি রাতে সুন্দরগঞ্জ থেকে সরকারি বই ট্রাকে করে পাঁচারকালে ড্রাইভার ও হেলপারকে আটক করে বইগুলো উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানা পুলিশ। পরে আটককৃতদের দেওয়া তথ্য মতে সুন্দরগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের অফিস সহায়ক মাজেদুর রহমানকে গ্রেফতার করে সুন্দরগঞ্জ থানা পুলিশ। এঘটনায় পরদিন ১৬ জানুয়ারি সুন্দরগঞ্জ থানায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহমুদ হোসেন মন্ডল বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।
বুধবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় গাইবান্ধা ডিবির ওসি মোখলেছুর রহমান মামলা তদন্তের দায়িত্ব পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক তথ্যের জন্য ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন