মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে বিডিজবস মেলায় চাকরি পাচ্ছেন আড়াই হাজার প্রার্থী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২৩, ৮:৪০ পিএম

৩৫ হাজার আবেদনকারীর সিভি থেকে বাছাই করে আড়াই হাজার জনের চাকরি হচ্ছে চট্টগ্রামের বিডিজবস চাকরি মেলায়। আজ বৃহস্পতিবার নগরীর জিইসি কনভেনশন সেন্টারে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয় এই চাকরি মেলা।

মেলায় টেকনিক্যাল ও সাধারণ গ্র্যাজুয়েটরা চাকরির আবেদন করেন। সংগৃহীত আবেদন থেকে চাকরিদাতা দেশের শীর্ষ ৭০টি প্রতিষ্ঠান তাদের কাক্সিক্ষত কর্মী বেছে নিচ্ছে বলে জানান বিডিজবসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম ফাহিম মাশরুর।
তিনি বলেন, অভাবনীয় সাড়া পেয়েছি মেলায়। এবারই প্রথম স্পটে অনলাইনে পরীক্ষার আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে নিয়োগদাতারা সরাসরি মেলার মধ্যেই পরীক্ষা নিয়ে তাৎক্ষণিক রেজাল্ট জানিয়ে দিতে পেরেছেন। এটা একটা বাড়তি সুযোগ যোগ হলো মেলায়।
বিডিজবস ডটকমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী বলেন, এর আগে কারিগরি চাকরি মেলা ও সাধারণ গ্র্যাজুয়েটদের জন্য ক্যারিয়ার ফেয়ার আলাদাভাবে আয়োজন করা হতো। এবারই প্রথম একসঙ্গে দুটি মেলার আয়োজন করা হয়েছে। আমরা চাকরিদাতা এবং চট্টগ্রামের স্থানীয় কারিগরি চাকরি প্রার্থী ও সাধারণ গ্র্যাজুয়েট চাকরি প্রার্থীদের মধ্যে মেল-বন্ধন তৈরি করতে পেরেছি।
এদিকে, সকাল ৮টা থেকে হাজার হাজার চাকরিপ্রার্থী জিইসি কনভেনশন সেন্টারের সামনে ভিড় করতে থাকে। সকাল ৯টায় মেলা শুরু হওয়ার পর থেকে বিকাল ৪টা পর্যন্ত মেলা প্রাঙ্গণে ৩৫ হাজারের বেশি চাকরিপ্রার্থী অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন